Samsung এর 5G AI ফোল্ডেবল স্মার্টফোনের উপর 13750 টাকা পর্যন্ত ডিসকাউন্ট, কোথায় এমন অফার

আপনার কি ফোল্ডেবল বা ফ্লিপ ফোন কেনার শখ আছে? ভালো ডিলের অপেক্ষায় এতদিন কিনতে পারেননি? তাহলে এবার সুযোগ চলে এসেছে অ্যামাজনের কিকস্টার্টার ডিলে। গ্রেট ইন্ডিয়ান…

Samsung Galaxy Z Flip 6 5G Ai Samsung Galaxy Z Fold 6 5G Ai Price

আপনার কি ফোল্ডেবল বা ফ্লিপ ফোন কেনার শখ আছে? ভালো ডিলের অপেক্ষায় এতদিন কিনতে পারেননি? তাহলে এবার সুযোগ চলে এসেছে অ্যামাজনের কিকস্টার্টার ডিলে। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের আগে অ্যামাজনে শুরু হওয়া এই প্রি-সেলে দেওয়া হচ্ছে Samsung Galaxy Z Fold 6 5G AI ও Galaxy Z Flip 6 5G AI এর উপর বিশাল ছাড়। অফারে এই দুটি ফোল্ডেবল ফোনের সাথে ১৩,৭৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। আসুন ডিভাইসগুলি অ্যামাজন কিকস্টার্টার ডিলে কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Samsung Galaxy Z Flip 6 5G AI

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ ৫জি এআই এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজন ইন্ডিয়ার কিকস্টার্টার ডিলে‌ ১,০৯,৯৯৮ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এর সাথে ১৩,৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে পুরানো ফোন বদলে ১৯ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট আদায় করা যেতে পারে। এতে প্রাইমারি ও কভার ডিসপ্লের সাথে রয়েছে ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সেলফির জন্য পাওয়া যাবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy Z Fold 6 5G AI

স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ ৫জি এআই এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অ্যামাজন ইন্ডিয়ায় ১,৬৪,৯৯৮ টাকা। এর সাথেও ১৩,৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। এরজন্য এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আর এক্সচেঞ্জ অফারে‌ ১৭,৪৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

ফিচারের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ ৫জি এআই ফোনের সামনে দেখা যাবে ৭.৬ ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED ডিসপ্লে। এই ফ্লেক্স ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর কভার ডিসপ্লের সাইজ ৬.৩ ইঞ্চি। ফটোগ্রাফির জন্য এই ফোল্ডেবল ফোনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ও ১০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আর ফোনের কভার ডিসপ্লেতে ১০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ভিতরের ডিসপ্লেতে ৪ মেগাপিক্সেল ক্যামেরা উপস্থিত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন