৩০ দিন ধরে রোজ ১ জিবি ডেটা, Airtel এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান দেখে নিন

আপনি কি Airtel এর গ্রাহক? দৈনিক খুব বেশি ডেটার প্রয়োজন হয়? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। এখানে আমরা এয়ারটেলের কয়েকটি ডেটা প্যাকের বিষয়ে জানাবো। এই…

Airtel 30 Days Monthly Cheapest Data Recharge Plan Perday 1Gb Data

আপনি কি Airtel এর গ্রাহক? দৈনিক খুব বেশি ডেটার প্রয়োজন হয়? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। এখানে আমরা এয়ারটেলের কয়েকটি ডেটা প্যাকের বিষয়ে জানাবো। এই রিচার্জ প্ল্যানগুলি আপনি আপনার সক্রিয় কম্বো প্ল্যানের সাথে ব্যবহার করতে পারবেন। যখন আপনার দৈনিক ডেটা শেষ হয়ে যাবে তখন এই প্যাকগুলি কাজে আসবে। আসুন Airtel এর এই ডেটা প্ল্যানগুলির বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এয়ারটেলের দৈনিক ১ জিবি এক্সট্রা ডেটা প্ল্যান

এয়ারটেলের এই ডেটা প্ল্যানের দাম ২১১ টাকা এবং এর ভ্যালিডিটি ৩০ দিন। এই ৩০ দিন ধরে গ্রাহকরা প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন। অর্থাৎ ৩০ দিনে মোট ৩০ জিবি ডেটা পাওয়া যাবে। তবে মনে রাখবেন দৈনিক ডেটা অবশিষ্ট থাকলে এই প্ল্যানে পরে ব্যবহার করার মতো সুবিধা নেই।

যাইহোক, কোনো গ্রাহক যদি আরও সস্তায় একই ভ্যালিডিটি সহ একটি ডেটা প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে ১৮১ টাকার ডেটা-অনলি প্ল্যান বেছে নিতে পারেন। এই প্ল্যানে ৩০ দিনের বৈধতা সহ ১৫ জিবি ডেটা পাওয়া যায়। শুধু তাই নয়, এই প্ল্যান রিচার্জ করলে এয়ারটেল এক্সস্ট্রিম প্লে প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Jio, Airtel ও VI এর সবচেয়ে সস্তা ২.৫ জিবি ডেটা প্ল্যান, কলিং সহ পাওয়া যাবে OTT পরিষেবা

Airtel এর অন্যান্য ডেটা প্ল্যান

এয়ারটেলের গ্রাহকরা চাইলে অন্যান্য ডেটা প্যাক রিচার্জ করতে পারেন। সংস্থার তরফে ১৬১ টাকার, ১২১ টাকার ও ৩৬২ টাকার ডেটা প্ল্যান অফার করে। এই তিন প্ল্যানে যথাক্রমে ১২ জিবি, ৬ জিবি ও ৫০ জিবি ডেটা পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন