Tata Stryder: স্মার্টফোনের দামে ই-বাইক, নিম্নবিত্তের জন্য বড় পদক্ষেপ রতন টাটার সংস্থার

টাটা গোষ্ঠীর সংস্থা Stryder Cycle সম্প্রতি দুই নয়া ইলেকট্রিক সাইকেল লঞ্চের ঘোষণা করেছে। নতুন মডেলগুলির দাম হল, Voltic X এবং Voltic Go। ফেস্টিভ সিজন উপলক্ষে…

Tata Stryder Expands Electric Bike Range With Launch Of Voltic X And Voltic Go

টাটা গোষ্ঠীর সংস্থা Stryder Cycle সম্প্রতি দুই নয়া ইলেকট্রিক সাইকেল লঞ্চের ঘোষণা করেছে। নতুন মডেলগুলির দাম হল, Voltic X এবং Voltic Go। ফেস্টিভ সিজন উপলক্ষে অরিজিনাল দামের উপর ১৬ শতাংশ ডিসকাউন্টও দিচ্ছে তারা। টাটা স্ট্রাইডার বায়ু দূষণ এবং শহুরে যানজট নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগের মধ্যে নতুন ই-বাইকটিকে পরিবেশবান্ধব যান হিসাবে তুলে ধরার লক্ষ্য রেখেছে।

Tata Stryder ইলেকট্রিক বাইসাইকেলের দাম ও ফিচার্স

Voltic X এবং Voltic Go মডেল দু’টির দাম ৩২,৪৯৫ টাকা ও ৩১,৪৯৫ টাকা রেখেছে সংস্থা। অর্থাৎ একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের দামে আপনি ব্যাটারি চালিত সাইকেল পেয়ে যাচ্ছেন। উভয় মডেলে ৪৮ ভোল্টের স্প্ল্যাশ-প্রুফ ব্যাটারি রয়েছে, যা মাত্র তিন ঘণ্টায় সম্পূর্ণ চার্জ হয়ে যাবে এবং এক চার্জে ৪০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জ প্রদান করবে।

Voltic Go ফ্রেম ডিজাইন সহ এসেছে, যা রাইডারকে আরাম দেবে ও চালাতেও সহজ। অন্যদিকে, Voltic X মাউন্টেন বাইসাইকেলের মতো ডিজাইন অফার করে৷ এটি আরবান কমিউটিং হোক অথবা হালকা অফ-রোড অ্যাডভেঞ্চার, উভয়ের জন্য পারফেক্ট।

প্রতিটি মডেলে ডুয়াল ডিস্ক ব্রেক, অটোমেটিক পাওয়ার কাট-অফ ও দুই বছরের ব্যাটারি ওয়ারেন্টি মিলবে।প্রসঙ্গত, স্ট্রাইডার কোম্পানির সাইকেল বর্তমানে ভারতে ৪০০০-এর বেশি রিটেল আউটলেট থেকে পাওয়া যাচ্ছে। তারা সার্ক গোষ্ঠীভুক্ত দেশ, আফ্রিকা এবং মধ্যপ্রাচ্যে রপ্তানি কার্যক্রম প্রসারিত করেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন