Flipkart Big Billion Days সেলে মাত্র 5499 টাকা থেকে Smart TV, দেখুন কোন মডেলের কত দাম

Flipkart Big Billion Days Sale আগামীকাল থেকে শুরু হচ্ছে। ফ্লিপকার্ট প্লাস মেম্বার প্রথমদিন সেলে কেনাকাটা করতে পারবেন। এরপর ২৭ সেপ্টেম্বর থেকে সবার জন্য শুরু হবে…

Thomson Smart Tv Price Starting Rs 5499 In Flipkart Big Billion Days Sale Washing Machine

Flipkart Big Billion Days Sale আগামীকাল থেকে শুরু হচ্ছে। ফ্লিপকার্ট প্লাস মেম্বার প্রথমদিন সেলে কেনাকাটা করতে পারবেন। এরপর ২৭ সেপ্টেম্বর থেকে সবার জন্য শুরু হবে বিগ বিলিয়ন ডেজ সেলের দরজা খুলে দেবে ফ্লিপকার্ট। আমরা ইতিমধ্যেই এই সেলের একাধিক অফার আপনাদেরকে জানিয়েছি। এই প্রতিবেদনে Thomson Smart TV-র সাথে পাওয়া অফার সম্পর্কে বলবো। Flipkart Big Billion Days সেলে Thomson এর ২৪ থেকে ৭৫ ইঞ্চি Smart TV বাম্পার ডিসকাউন্টে পাওয়া যাবে। টিভিগুলির দাম শুরু হবে মাত্র ৫,৪৯৯ টাকা থেকে।

Flipkart Big Billion Days সেলে Thomson Smart TV-র উপর অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Thomson 24Alpha001 টিভি মডেল পাওয়া যাবে মাত্র ৫,৯৯৯ টাকায়। তবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহখর করলে আরও ৫০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। আবার এই সেলে Thomson এর ৩২ ইঞ্চি টিভি 32Alpha007BL মাত্র ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। 40Alpha009BL মডেল নম্বর সহ ৪০ ইঞ্চি টিভিটি ১৩,৯৯৯ টাকায় ফ্লিপকার্ট সেলে বিক্রি হবে। আবার ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৭৫ ইঞ্চি Thomson OATHPRO2121 টিভি মডেলের বিক্রি হবে ৭৭,৯৯৯ টাকায়।

Latest News Related To Thomson Smart Tv Price In Bengali On Tech Gup. Explore Thomson Smart Tv Price Image News, Photos In Bengali In Tech Gup

শুধু টিভিই নয়, Thomson এর নতুন সেমি-অটোমেটিক Washing Machine ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া যাবে ৭,৪৯০ টাকা থেকে।

Thomson Smart TV এর ফিচার

থমসনের সাধারণ টিভিতে আছে বেজেললেস ডিজাইন। এগুলিতে ৩০ ওয়াট স্পিকার পাওয়া যাবে। এছাড়া এগুলিতে রয়েছে ডলবি ডিজিটাল, বিল্ট-ইন নেটফ্লিক্স। পাশাপাশি এই টিভিগুলিতে ৬০০০ এর বেশি অ্যাপ সাপোর্ট করবে, যার মধ্যে আছে প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার, অ্যাপল টিভি, ভুট, জি ৫, সোনি লিভ প্রভৃতি।

এদিকে থমসনের অ্যান্ড্রয়েড টিভি সিরিজ আল্ট্রা-হাই ডেফিনিশন রেজোলিউশন এবং এইচডিআর ১০ প্লাস সাপোর্ট সহ এসেছে। এগুলিতে ৪০ ওয়াট সাউন্ড আউটপুট, ডলবি এমএস ১২, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড সাপোর্ট করবে। সেরা গেমিং অভিজ্ঞতার জন্য এই অ্যান্ড্রয়েড টিভিগুলিতে এমইএমসি প্রযুক্তি উপস্থিত। এগুলি চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। টিভিগুলির রিমোটে ভয়েস সার্চ, নেটফ্লিক্স, ইউটিউব, গুগল অ্যাসিস্ট্যান্ট শর্টকাট পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন