Nothing Phone 3 স্লিম ডিজাইন ও নতুন Nothing OS 3.0 এর সঙ্গে বাজারে আসছে, ঝলক দেখালো সংস্থা

Nothing একের পর প্রোডাক্ট বাজারে আনছে। সম্প্রতি তারা ভারতে এনেছে Nothing Ear (Open)। এবার সংস্থাটি ২০২২ সালে আসা নার্থিং ফোন ২ এর উত্তরসূরি হিসেবে Nothing…

Nothing Phone 3 Spotted In Video With Slim Design And Nothing Os 3 0

Nothing একের পর প্রোডাক্ট বাজারে আনছে। সম্প্রতি তারা ভারতে এনেছে Nothing Ear (Open)। এবার সংস্থাটি ২০২২ সালে আসা নার্থিং ফোন ২ এর উত্তরসূরি হিসেবে Nothing Phone 3 লঞ্চ করার জন্য প্রস্তুত শুরু করেছে। আসলে Ear (Open) ইয়ারবাডের একটি ভিডিওতে এই স্মার্টফোনকে দেখা গেছে। আশা করা হচ্ছে আসন্ন Nothing Phone 3 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর ব্যবহার করা হবে।

প্রকাশ্যে এল Nothing Phone 3 এর ঝলক

নার্থিং তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে, মঙ্গলবার একটি ভিডিও আপলোড করেছে, যার নাম ‘Introducing Ear (Open) and OS 3.0। ১৫ মিনিটের বেশি সময়ের ওই ভিডিওতে ৬ মিনিট ৫৪ সেকেন্ডে Nothing Phone 3-এর ঝলক দেখানো হয়েছে। এই ভিডিওতে নার্থিংয়ের ফাউন্ডার কার্ল পেই ও সফটওয়্যার ডেভেলপার ইঞ্জিনিয়ার সংস্থার প্রোডাক্ট ইনোভেশন নিয়ে নানা কথা বলেছেন।

ভিডিওতে দেখা গেছে নার্থিং ফোন ৩ এর ডিসপ্লের মাঝখানে একটি হোল পাঞ্চ কাটআউট উপস্থিত। আর আল্ট্রা-স্লিম ডিজাইন সহ আসবে এবং ডিসপ্লের চারপাশে পাতলা বেজেল থাকবে। স্মার্টফোনের ডান দিকে পাওয়ার বাটন ও বাম দিকে ভলিউম বাটন দৃশ্যমান। এছাড়া নার্থিং ফোন ৩ সম্পর্কে আর কোনো তথ্য ভিডিও থেকে উঠে আসেনি।

তবে যেহেতু ডিভাইসটি Nothing Phone 2 এর উত্তরসূরি হিসেবে আসবে এবং পূর্বসূরিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছিল। তাই আমাদের অনুমান Nothing Phone 3 স্মার্টফোনে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ৩ প্রসেসর থাকতে পারে। এছাড়া এতে ট্রান্সপারেন্ট ডিজাইন, দুর্দান্ত ক্যামেরা ও লেটেস্ট কিছু ফিচার থাকবে। পাশাপাশি এই ফোনটি নতুন Nothing OS 3.0 সফটওয়্যারে চলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন