BeerBiceps: রণবীর আল্লাবাদিয়ার জনপ্রিয় ইউটিউব চ্যানেল হ্যাক করল প্রতারকরা

বিখ্যাত ইউটিউবার রণবীর আল্লাবাদিয়ার (Ranveer Allahbadia) চ্যানেল BeerBiceps এখন হ্যাকারদের দখলে। তার আরও একটি চ্যানেলের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নিয়েছে হ্যাকাররা। এরপর এই চ্যানেলগুলির নাম পরিবর্তন…

Beerbiceps Aka Ranveer Allahbadia Youtube Channel Hacked

বিখ্যাত ইউটিউবার রণবীর আল্লাবাদিয়ার (Ranveer Allahbadia) চ্যানেল BeerBiceps এখন হ্যাকারদের দখলে। তার আরও একটি চ্যানেলের নিয়ন্ত্রণ নিজেদের দখলে নিয়েছে হ্যাকাররা। এরপর এই চ্যানেলগুলির নাম পরিবর্তন করে হ্যাকাররা ডোনাল্ড ট্রাম্প ও ইলন মাস্কের টেসলার নামে রেখেছে এবং ইউআরএল রাখা হয়েছে ‘@Elon.trump.tesla_live2024’ এবং ‘@Tesla.event.trump_2024’।

উল্লেখ্য, গত সপ্তাহে সুপ্রিম কোর্টের ইউটিউব চ্যানেলও হ্যাক করা হয়েছিল এবং একাধিক ভিডিও ডিলিট করা হয়েছিল। একই কাজ BeerBiceps চ্যানেলের সাথেও করা হয়েছে। চ্যানেলের একাধিক পডকাস্ট ও ইন্টারভিউ ডিলিট করে দিয়ে হ্যাকাররা ইলন মাস্ক ও ডোনাল্ড ট্রাম্পের লাইভ স্ট্রিমের পুরনো কিছু ভিডিও আপলোড করেছে।

যদিও এই মুহূর্তে রণবীরের দুটি চ্যানেলই ইউটিউব তাদের প্ল্যাটফর্ম থেকে সরিয়ে দিয়েছে। আপনি এখন BeerBiceps লিখে ইউটিউবে সার্চ করলে কোনো চ্যানেল খুঁজে পাবেন না। ইউটিউব জানিয়েছে, সংস্থার নিয়ম লঙ্ঘনের কারণে চ্যানেলগুলি সরানো হয়েছে।

ইউটিউবে চ্যানেলের ইউআরএল লিখে সার্চ করলে একটি মেসেজ দেখা যাচ্ছে, যেখানে লেখা “এই পেজটি উপলব্ধ নয়। এর জন্য দুঃখিত। অন্য কিছু সার্চ করুন।”

উল্লেখ্য, রণবীর এখন সিঙ্গাপুরে। তিনি জানিয়েছেন গতকাল তার চ্যানেল হ্যাক হয়েছে। যদিও শুরুতে তিনি কাউকে কিছু বলেননি। আজ তিনি গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন