Amazon Sale-এ ১০ হাজার টাকার বাজেটে সেরা 5G স্মার্টফোন, Redmi, Samsung এর মোবাইল আছে লিস্টে

আজ অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়েছে বছরের সবচেয়ে বড় সেল Amazon Great Indian Festival Sale। আগামীকাল থেকে সবার জন্য এই ফেস্টিভ্যাল…

Amazon Sale Under 10000 Best Smartphone 5G Mobile Phone

আজ অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়েছে বছরের সবচেয়ে বড় সেল Amazon Great Indian Festival Sale। আগামীকাল থেকে সবার জন্য এই ফেস্টিভ্যাল সেল লাইভ হবে। এই সেলে স্মার্টফোনের উপর বিশেষ অফার দেওয়া হচ্ছে। আপনি Redmi, Samsung, iQOO-র বিভিন্ন ফোন অনেক কম দামে সেলে কিনতে পারবেন। এই প্রতিবেদনে আমরা অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ১০ হাজার টাকার বাজেটে উপলব্ধ সেরা ৫জি স্মার্টফোনগুলির বিষয়ে বলবো।

১০ হাজার টাকার বাজেটে সেরা 5G মোবাইল ফোন কিনুন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল থেকে

Poco M6 5G

পোকো এম৬ ৫জি এর ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে Amazon Sale-এ ৯,৪৯৯ টাকায় তালিকাভুক্ত। আবার ব্যাঙ্ক অফারের ফায়দা নিতে পারলে আপনি আরও সস্তায় ডিভাইসটি কিনতে পারবেন। এর সাথে ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

Lava Blaze 3 5G

Lava Blaze 3 5G স্মার্টফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৪৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোনের উপর ১,৫০০ টাকা ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। এর পরে এটি কেবল ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi 13C 5G

Redmi 13C 5G এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এর উপরেও ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। এই ফোনের সাথে ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে।

iQOO Z9 Lite 5G

iQOO Z9 Lite 5G এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ১০,৪৯৮ টাকায় তালিকাভুক্ত আছে।‌ আবার গ্রেট ইন্ডিয়ান সেল চলাকালীন ব্যাঙ্কের কার্ড অফারে হাজার টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া পুরানো ফোন বদলে ৯,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে।

Samsung Galaxy M15 5G Prime Edition

Samsung Galaxy M15 5G এর এই বিশেষ এডিশন Amazon Great Indian Festival Sale-এ ১০,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। তবে এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৭৫০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে। এর উপরে ১০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন