Hero MotoCorp: পুজোর আগে সেরা অফার, হিরোর বাইক কিনলে 5,000 টাকা ক্যাশব্যাক

ভারতের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার কোম্পানি Hero MotoCorp প্রতি বছর নবরাত্রি উপলক্ষে বিশেষ অফার নিয়ে হাজির হয়। আর এই বছরেও তার অন্যথা হচ্ছে না। ক্রেতাদের…

Hero Motocorp Launches Navaratri Offers And Discounts On Its Scooter And Motorcycles Range

ভারতের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার কোম্পানি Hero MotoCorp প্রতি বছর নবরাত্রি উপলক্ষে বিশেষ অফার নিয়ে হাজির হয়। আর এই বছরেও তার অন্যথা হচ্ছে না। ক্রেতাদের মুখে হাসি ফুটিয়ে প্রি-বুকিং অফার চালু করেছে তারা। সামান্য টাকায় বুকিং এবং ক্যাশ ডিসকাউন্ট ছাড়াও বিভিন্ন সুযোগ সুবিধা পাবে গ্রাহকরা।

Hero Glamour, Xoom Combat Edition, এবং Splendor Xtec+ — এই তিন মডেলের অফার সম্পর্কে আগেই জানিয়েছি আপনাদের। এবার Destini Prime, Xtreme 125R, ও Xtreme 160R 4V মডেলগুলিতেও একই অফার দেওয়া হচ্ছে। ১৮ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবরের মধ্যে মাত্র ১,১০০ টাকায় বুকিংয়ের সুবিধা মিলবে। এক্স-শোরুম প্রাইসের উপর মিলবে ১,০০০ টাকা ছাড়। এছাড়াও, পাওয়া যাবে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Hero Motocorp Launches Navaratri Offers And Discounts

মাসিক কিস্তিতে স্কুটার বা মোটরসাইকেল কেনার প্ল্যান করলে তাদের জন্য রয়েছে সুখবর। ১,৯৯৯ টাকা ডাউন পেমেন্টের মাধ্যমে হিরোর দু’চাকা গাড়ি মডেল বাড়ি নিয়ে যেতে পারবেন। হিরো মটোকর্পের অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী, লোনের ক্ষেত্রে জিরো পার্সেন্ট থেকে ইন্টারেস্ট শুরু হচ্ছে। তবে এই বেনিফিট সবার জন্য নয় বলেই মনে করা হচ্ছে।

জানিয়ে রাখি, কলকাতায় Hero Destini Prime স্কুটারটির দাম বর্তমানে ৭৬,০৮৮ টাকা (এক্স-শোরুম)। ১,০০০ টাকা ডিসকাউন্ট ধরে ৭৫,০৮৮ টাকায় কেনা যাবে। Hero Xtreme 125R আইবিএস ও সিঙ্গেল চ্যানেল এবিএস ভার্সনে উপলব্ধ। দাম যথাক্রমে ৯৭,৫১৯ টাকা ও ১,০৩,০৫৯ টাকা (এক্স-শোরুম)। সবশেষে ডাবল ডিস্ক ব্রেক সহ Xtreme 160R 4V-এর দাম ১,২৭,৩০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন