Redmi Buds 6 ইয়ারবাড কম দামে ৪২ ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল, ১০ মিনিট চার্জে চলবে ৪ ঘন্টা

Redmi Note 14 সিরিজের সাথে আজ চীনে লঞ্চ হয়েছে Redmi Buds 6 ইয়ারবাড। এতে ডুয়েল ড্রাইভার, ৪৯ ডেসিবল নয়েজ রিডাকশন ফিচার উপস্থিত। আবার ইয়ারবাডটি ৪২…

Redmi Buds 6 Launched With 42 Hours Battery Life And Dual Drivers Price Features Details

Redmi Note 14 সিরিজের সাথে আজ চীনে লঞ্চ হয়েছে Redmi Buds 6 ইয়ারবাড। এতে ডুয়েল ড্রাইভার, ৪৯ ডেসিবল নয়েজ রিডাকশন ফিচার উপস্থিত। আবার ইয়ারবাডটি ৪২ ঘন্টা ব্যাটারি লাইফ দেবে। এছাড়া Redmi Buds 6 এআই নয়েজ রেজিস্ট্যান্স টেকনোলজি সহ এসেছে। আসুন এর দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

Redmi Buds 6 এর দাম

Redmi Buds 6 ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১৯৯ ইউয়ান, যা প্রায় ২,৩৭০ টাকার সমান। এর সাথে আজ Redmi Note 14 5G, Redmi Note 14 Pro ও Redmi Note 14 Pro+ স্মার্টফোন লঞ্চ হয়েছে।

Redmi Buds 6 এর ফিচার ও স্পেসিফিকেশন

রেডমি বাডস ৫ ইয়ারবাড ডুয়েল ড্রাইভার অ্যাকুয়েস্টিক স্ট্যাকচার সহ এসেছে। এতে পাওয়া যাবে ১২.৪মিমি টাইটেনিয়াম কোটেট ড্রাইভার। এই ড্রাইভার ডায়নামিক সাউন্ড ও গভীর বেস অফার করবে।

আবার এই ইয়ারবাডে চারটি ইকিউ সাউন্ড মোড উপস্থিত। দুর্দান্ত সাউন্ডের জন্য এই অডিও ডিভাইসটি নেটইজ ক্লাউড মিউজিক সার্টিফিকেশন প্রাপ্ত। এছাড়া এটি ৪৯ ডিবি নয়েজ রিডাকশন সিস্টেম সহ এসেছে। আর এই ইয়ারবাডে পাওয়া যাবে ডুয়েল মাইক্রোফোন, এআই নয়েজ রেজিস্ট্যান্স প্রভৃতি ফিচার।

সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, রেডমি বাডস ৫ ফুল চার্জে চার্জিং কেস সহ ৪২ ঘন্টা ব্যাটারি লাইফ দেবে। আবার এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করায়, ১০ মিনিটের চার্জে ইয়ারবাডটি ৪ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন