চার্জ নিয়ে দুচিন্তার দিন শেষ, 6500mah ব্যাটারি ও 100W ফাস্ট চার্জিং সহ আসছে OnePlus Ace 5 সিরিজ

ওয়ানপ্লাস চীনা বাজারের জন্য তাদের Ace 5 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। এক নির্ভরযোগ্য টিপস্টার সম্প্রতি জানিয়েছিলেন যে OnePlus Ace 5 লাইনআপ…

Oneplus Ace 5 Pro May Feature 6500Mah Battery

ওয়ানপ্লাস চীনা বাজারের জন্য তাদের Ace 5 সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। এক নির্ভরযোগ্য টিপস্টার সম্প্রতি জানিয়েছিলেন যে OnePlus Ace 5 লাইনআপ ডিসেম্বরের শেষের দিকে বা জানুয়ারির শুরুর দিকে চীনে লঞ্চ করা হবে। আর এখন ওই একই টিপস্টার OnePlus Ace 5 এবং OnePlus Ace 5 Pro স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা প্রকাশ্যে এনেছেন। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

OnePlus Ace 5 সিরিজের ব্যাটারির ক্ষমতা

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) পোস্টে ওয়ানপ্লাসের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ (SM8750) কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ (SM8650) প্রসেসর দ্বারা চালিত ফোনের কথা বলেছেন। এগুলি আসন্ন ওয়ানপ্লাস এস ৫ প্রো এবং ওয়ানপ্লাস এস ৫ স্মার্টফোন বলে মনে করা হচ্ছে। পোস্ট অনুযায়ী, উভয় স্মার্টফোনেই ৬,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন বিশাল ব্যাটারি থাকতে পারে, যার সর্বোচ্চ ক্ষমতা বর্তমানে ৬,৩০০-৬,৫০০ এর মধ্যে সেট করা হয়েছে এবং প্রায় ১০%± এর সিলিকন কন্টেন্ট রয়েছে৷

ওয়ানপ্লাস এস ৫ প্রো এবং ওয়ানপ্লাস এস ৫ ফোনগুলি ১০০ ওয়াট ডুয়েল-সেল ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রো সংস্করণের টেলিফটো লেন্স জেএন১ সেন্সর ব্যবহার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, সিরিজটিতে একটি সিরামিক বিল্ড এবং একটি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে।

টিপস্টার এর আগে দাবি করেছিলেন যে, OnePlus Ace 5 Pro এবং OnePlus Ace 5 হ্যান্ডসেটে বিওই এক্স২ (BOE X2) ডিসপ্লে থাকবে যা ১.৫কে রেজোলিউশন অফার করবে। সিরিজটি আরও ভাল স্থায়িত্বের জন্য একটি রাইট-অ্যাঙ্গেল ধাতব মিড ফ্রেমে সজ্জিত হবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, উভয় ডিভাইসেই ১/১.৫৬ ইঞ্চির একটি বড় সেন্সর সহ সনি আইএমএক্স৯ (Sony IMX9) সিরিজের ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। দুটি ফোনই অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক কালারওএস ১৫ (ColorOS 15) অপারেটিং সিস্টেমে রান করবে বলে আশা করা হচ্ছে। সংস্থাটি বর্তমানে OnePlus 13 ফোনের লঞ্চের দিকে মনোনিবেশ করছে। এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়েছে যে Qualcomm Snapdragon 8 Gen 4 চিপ সহ OnePlus 13 অক্টোবরে লঞ্চ করা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন