আসছে সবচেয়ে মজবুত স্মার্টফোন Honor X9c, লঞ্চের টিজার প্রকাশ্যে এল

Honor মালয়েশিয়ায় একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সংস্থাটি একে “সবচেয়ে মজবুত” ডিভাইস হিসাবে টিজ করেছে। যদিও টিজারে ফোনটির নাম জানানো হয়নি। তবে এটি Honor…

Honor X9C Launch Soon Teased Most Toughest Smartphone

Honor মালয়েশিয়ায় একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সংস্থাটি একে “সবচেয়ে মজবুত” ডিভাইস হিসাবে টিজ করেছে। যদিও টিজারে ফোনটির নাম জানানো হয়নি। তবে এটি Honor X9c হতে পারে। কারণ সংস্থার তরফে ‘C’ অক্ষরটি টিজ করা হয়েছে। সেক্ষেত্রে এই ডিভাইসটি Honor X9b এর উত্তরসূরি হিসেবে আসবে। উল্লেখ্য চলতি বছরে X9b ভারতে লঞ্চ হয়েছিল।

Honor X9c শীঘ্রই বাজারে লঞ্চ হচ্ছে

অনার মালয়েশিয়ার ওয়েবসাইটে ইতিমধ্যেই নতুন একটি স্মার্টফোনের জন্য মাইক্রোসাইট বানানো হয়েছে এবং এখানে ‘কামিং সুন’ ট্যাগ সহ ‘C’ অক্ষর টিজ করা হয়েছে। তাই সম্ভবত এই ফোনের নাম রাখা হতে পারে Honor X9c।

নামের পাশাপাশি মাইক্রোসাইটে এখনও স্মার্টফোনটির লঞ্চের সঠিক তারিখও জানানো হয়নি। এছাড়া এখানে আসন্ন এই অনার ফোনের কোনো স্পেসিফিকেশন জানানো হয়নি। শুধু বলা হয়েছে এটি “সবচেয়ে মজবুত” ডিভাইস হবে।

আসুন আপকামিং Honor X9c এর ধারণা পেতে Honor X9b এর স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

অনার এক্স৯বি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান, এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

এই ফোনের সামনে দেখা ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি ১.৫কে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেট ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ৩৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন