Airtel এর তিন সেরা রিচার্জ প্ল্যান, আনলিমিটেড ডেটা ও কলিং সহ ২২টি ওটিটি অ্যাপ‌ দেখার সুবিধা

এই মুহূর্তে জিও-র অন্যতম প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থা হল এয়ারটেল। কারণ সংস্থাটি প্রায় জিও-র মতো পরিষেবা সহ রিচার্জ প্ল্যান অফার করে। Airtel এর পোর্টফোলিতে বিভিন্ন ধরনের…

Airtel Best 3 Unlimited Data And Calling Recharge Plans With Ott Subscription Rs 409 Rs 449 Rs 979

এই মুহূর্তে জিও-র অন্যতম প্রতিদ্বন্দ্বী টেলিকম সংস্থা হল এয়ারটেল। কারণ সংস্থাটি প্রায় জিও-র মতো পরিষেবা সহ রিচার্জ প্ল্যান অফার করে। Airtel এর পোর্টফোলিতে বিভিন্ন ধরনের প্ল্যান উপস্থিত। গ্রাহকরা ইচ্ছা মতো সেই প্ল্যানগুলির মধ্যে থেকে একটি সেরা প্ল্যান খুঁজে নিতে পারেন। আর এখন সংস্থার প্ল্যানগুলির সাথে বিভিন্ন ওটিটি বেনিফিট দেওয়া হচ্ছে। এই প্রতিবেদনে আমরা Airtel এর তিনটি রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বলবো, যেগুলি রোজ ৩ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা সহ একাধিক ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন অফার করে।

এয়ারটেল ৪০৯ রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ৪০৯ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে গ্রাহকরা রোজ ২.৫ জিবি 4G ইন্টারনেট ডেটা পাবেন। এছাড়া আপনি 5G কানেক্টিভিটি উপলব্ধ অঞ্চলের বাসিন্দা হলে এবং আপনার কাছে 5G ফোন থাকলে আনলিমিটেডে 5G ডেটা পাবেন। সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধা ও ৫ টাকা টকটাইমও দেওয়া হবে। আবার এখানে রোজ ১০০টি এসএমএস সহ এয়ারটেল এক্সস্ট্রিম প্লে প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। যেখান থেকে ২২টিরও বেশি ওটিটি অ্যাপের অ্যাক্সেস মিলবে।

এয়ারটেল ৪৪৯ রিচার্জ প্ল্যান

২৮ দিনের ভ্যালিডিটি সহ আসা এয়ারটেলের ৪৪৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা দেওয়া হয়। সাথে পাওয়া যায় আনলিমিটেডে 5G ডেটা। আবার ‌রোজ ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা আছে। এখানেও এয়ারটেল এক্সস্ট্রিম প্লে প্রিমিয়ামের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এয়ারটেল ৯৭৯ প্রিপেড প্ল্যান

এয়ারটেলের ৯৭৯ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য দৈনিক ২ জিবি ডেটা সহ আনলিমিটেড 5G ডেটা উপভোগ করা যায়। আর সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করার ও প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস পাঠানোর সুযোগ থাকছে। আবার এখানেও আপনি এয়ারটেল এক্সস্ট্রিম প্লে প্রিমিয়ামের সাবস্ক্রিপশনও পাবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন