Redmi, Realme-র ফোন কিনুন মাত্র ৭,৬৯৯ টাকা থেকে, ১০ হাজার টাকার কমে Samsung স্মার্টফোন

গত সপ্তাহে থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল।‌ এই সেলে ঘরের বিভিন্ন জিনিসপত্র সহ একাধিক ক্যাটাগরির প্রোডাক্ট কম দামে কেনা যাচ্ছে। আপনি এই…

Realme Redmi Samsung Smartphone Under Rs 10000 In Flipkart Big Billion Days Sale

গত সপ্তাহে থেকে শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল।‌ এই সেলে ঘরের বিভিন্ন জিনিসপত্র সহ একাধিক ক্যাটাগরির প্রোডাক্ট কম দামে কেনা যাচ্ছে। আপনি এই সেল থেকে সস্তায় স্মার্টফোনও কিনতে পারবেন। Redmi, Realme, Samsung এর মোবাইল ফোন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ১০,০০০ টাকা কমে কেনা যাচ্ছে। এদের দাম শুরু হচ্ছে ৭,৬৯৯ টাকা থেকে। এছাড়া ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠানো যাবে।

Redmi, Samsung, Realme-র ১০ হাজার টাকার কমে ভালো ফোন

Redmi 13C

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে রেডমি ১৩সি এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৬৯৯ টাকা। এর সাথে ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। রেডমির এই ফোনের সামনে দেখা যাবে ৬.৭৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, আর ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত।

Realme C61

রিয়েলমি সি৬১ এর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৭,৬৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনের সাথে ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। ফিচারের কথা বললে, এই রিয়েলমি ডিভাইসে এইচডি প্লাস ৬.৭৪ ইঞ্চি ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

Samsung Galaxy A14 5G

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। ব্যাঙ্ক ডিসকাউন্টে এর সাথে ৭৫০ টাকা পর্যন্ত অফার দেওয়া হচ্ছে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। আর পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৬,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। স্পেসিফিকেশনের কথা বললে, এই স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ১৩৩০ প্রসেসর।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন