Amazon Great Indian Festival Sale কবে শুরু ও কবে শেষ, সেরা ডিল ও অফার কীভাবে পাবেন জেনে নিন

ভারতে শুরু হয়েছে Amazon Great Indian Festival Sale। এই সেলের জন্য হাজার হাজার অনলাইন ক্রেতা অপেক্ষা করে থাকে। এবারের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ইলেকট্রনিক…

Amazon Great Indian Festival Sale Start And End Date Exchange Return Policy Best Deal Offer

ভারতে শুরু হয়েছে Amazon Great Indian Festival Sale। এই সেলের জন্য হাজার হাজার অনলাইন ক্রেতা অপেক্ষা করে থাকে। এবারের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ইলেকট্রনিক প্রোডাক্ট থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্স ও অন্যান্য বিভিন্ন ধরনের প্রোডাক্টের উপর ৮৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে। ইতিমধ্যেই আমরা আপনাদেরকে এই সমস্ত অফার সম্পর্কে জানিয়েছি। তবে আমাদের কাছে অনেকেই Amazon Great Indian Festival সেলের বিষয়ে বেশ কিছু প্রশ্ন জিজ্ঞাসা করেছেন। এই প্রতিবেদনে আমরা গুরুত্বপূর্ণ কিছু প্রশ্নের উত্তর দেবো।

1) Amazon Great Indian Festival Sale কখন শুরু হবে?

Amazon Great Indian Festival Sale সবার জন্য গত ২৭ সেপ্টেম্বর ২০২৪ থেকে লাইভ হয়েছে। যদিও Amazon Prime মেম্বারদের জন্য এই সেল শুরু হয়েছে ২৪ ঘণ্টা আগে অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে।

2) Amazon Great Indian Festival Sale শেষ কবে হবে?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল কবে শেষ হবে তা এখনও জানানো হয়নি। তবে ৬ অক্টোবর ২০২৪ তারিখ পর্যন্ত এর সেরা অফারগুলি উপলব্ধ থাকতে পারে।

3) অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে কার্ড পেমেন্টে কী কোনও বিশেষ ছাড় রয়েছে?

হ্যাঁ, এসবিআই ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া এই কার্ড অফার কিছু কিছু ক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ক্ষেত্রেও প্রযোজ্য। আর আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা পাবেন ৫ শতাংশ অ্যামাজন পে ক্যাশব্যাক সহ নো কস্ট ইএমআই অফার।

4) Amazon Great Indian Festival Sale চলাকালীন সেরা অফার কীভাবে পাবেন?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল চলাকালীন সেরা অফার পেতে আপনাকে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠাতে হবে।

5) অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Amazon Pay ব্যালেন্স ব্যবহার করলে কি অফার আছে?

এবাবের Amazon Great Indian Festival Sale-এ অ্যামাজন পে ব্যালেন্স দিয়ে পেমেন্ট করলে কোনো অফার পাওয়া যাবে না। তবে দ্রুত পেমেন্ট সম্পন্ন করা যাবে।

6) Amazon Great Indian Festival Sale চলাকালীন সেরা ডিল কীভাবে খুঁজে পাবেন?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে সেরা ডিল খুঁজে পেতে আপনাকে প্রোডাক্টের বাজেট ঠিক করতে হবে এবং ব্র্যান্ড নির্দিষ্ট করে অফারগুলি ভালোভাবে দেখে নিতে হবে।

7) অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে?

হ্যাঁ, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আপনি স্মার্টফোন, ল্যাপটপ, টিভি সহ বিভিন্ন প্রোডাক্টের সাথে এক্সচেঞ্জ অফার পাবেন।

8) Amazon Great Indian Festival Sale চলাকালীন প্রোডাক্ট রিটার্ন ও রিফান্ড পলিসি কি আছে?

এবারের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে স্ট্যান্ডার্ড প্রোডাক্ট রিটার্ন ও রিফান্ড পলিসি প্রযোজ্য। অর্থাৎ আগে যেমন পলিসি ছিল, সেলের জন্য তাতে কোনো পরিবর্তন আনা হয়নি।

9) অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের সময় প্রোডাক্ট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার একসঙ্গে পাওয়া যাবে?

আজ্ঞে হ্যাঁ, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন আপনি প্রোডাক্টের উপর ফ্লাট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার, দুটোই একসঙ্গে পাবেন।

10) Amazon Great Indian Festival Sale চলাকালীন ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার একসাথে দেওয়া হবে?

না, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে একসঙ্গে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে না। আপনাকে হয় এক্সচেঞ্জ ডিসকাউন্ট নিতে হবে, নইলে ব্যাঙ্ক অফার। দুটো একসঙ্গে পাওয়া যাবে না।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন