Honor 200 Smart ফোন 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, 5G সাপোর্ট সহ রয়েছে শক্তিশালী ব্যাটারি

Honor আজ 200 সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে ইউরোপে Honor 200 Smart লঞ্চ করেছে। এর আগে এই সিরিজের অধীনে Honor 200, Honor 200 Pro, Honor 200…

Honor 200 Smart Launched With 5100Mah Battery Snapdragon 4 Gen 2 Processor

Honor আজ 200 সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে ইউরোপে Honor 200 Smart লঞ্চ করেছে। এর আগে এই সিরিজের অধীনে Honor 200, Honor 200 Pro, Honor 200 Lite বাজারে এসেছিল। নয়া ফোনের ফিচারের বিষয়ে বললে, এতে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor 200 Smart দাম ও প্রাপ্যতা

অনার ২০০ স্মার্ট ফোনের ৪ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২১৯.৯০ ইউরো, যা প্রায় ২০ হাজার টাকার সমান। এটি মিডনাইট ব্ল্যাক ও ফরেস্ট গ্রীন কালারে পাওয়া যাবে। আপাতত স্মার্টফোনটি অনারের গ্লোবাল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Honor 200 Smart স্পেসিফিকেশন ও ফিচার

অনার ২০০ স্মার্ট ফোনে আছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪১২ x ১০৮০ পিক্সেল) টিএফটি এলসিডি। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর। ডিভাইসটি ৪ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। অর্থাৎ যাদের ফোনে বেশি স্টোরেজ প্রয়োজন, তাদের জন্য এটি আদর্শ হবে।

ক্যামেরার কথা বললে, Honor 200 Smart ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। রিয়ার ক্যামেরা ১০৮০পি ভিডিও রেকর্ডিং ও ৮এক্স জুম অফার করবে।

অনারের নতুন ডিভাইস ৫,১০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এই ব্যাটারি ৩৫ ওয়াট অনার সুপারচার্জ সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল আছে 5G, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, এনএফসি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন