আজ ভারতে লঞ্চ হচ্ছে Micromax IN 1, জেনে নিন দাম ও ফিচার

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Micromax IN 1। ‘ইন’ সিরিজের তৃতীয় ফোন হিসাবে আজ এই ফোনটি বাজারে পা রাখবে। এর আগে গতবছর নভেম্বরে এই সিরিজের Micromax…

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Micromax IN 1। ‘ইন’ সিরিজের তৃতীয় ফোন হিসাবে আজ এই ফোনটি বাজারে পা রাখবে। এর আগে গতবছর নভেম্বরে এই সিরিজের Micromax In 1b, Micromax IN Note 1 ফোন দুটি লঞ্চ হয়েছিল। স্পেসিফিকেশনের নিরিখে নতুন ফোনটি এই দুটি ফোনের মধ্যবর্তী হবে। মাইক্রোম্যাক্স ইন ১ ফোনে থাকতে পারে পাঞ্চ হোল ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Micromax IN 1 কখন লঞ্চ হবে এবং লাইভস্ট্রিম কিভাবে দেখবেন

মাইক্রোম্যাক্স ইন ১ আজ দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি ফোনটি লঞ্চের জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট আপনি মাইক্রোম্যাক্সের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখতে পারবেন। এছাড়াও কোম্পানির অন্যান্য সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ইভেন্টের লাইভ আপডেট পাওয়া যাবে।

Micromax IN 1 এর দাম কত হতে পারে এবং কোথা থেকে পাওয়া যাবে

যদিও কোম্পানির তরফে এখনও মাইক্রোম্যাক্স ইন ১ এর দাম জানানো হয়নি। তবে আমাদের অনুমান এই ফোনটি ভারতে ৯,০০০ – ১০,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart ছাড়াও micromaxinfo.com থেকে ফোনটি পাওয়া যাবে।

Micromax IN 1 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মাইক্রোম্যাক্স ইন ১ ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) পাঞ্চ হোল আইপিএস এলসিডি সহ আসতে পারে। এই ডিসপ্লে  ৪৫০নিটস ব্রাইটনেস অফার করবে। আবার ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য ফোনের সামনে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে দেওয়া হবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর)। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন