আসছে কার্ভড এজ ডিসপ্লের সস্তা ফোন Realme X7 Pro Extreme Edition

Realme যে X7 হ্যান্ডসেটের স্পেশাল এডিশন মডেলের ওপর কাজ করছে তার নিশ্চয়তা দিলেন স্বয়ং রিয়েলমি চায়নার ভাইস প্রেসিডেন্ট ওয়াং ওয়েই (Wang Wei)। ওয়াং ওয়েইবো পোস্টে…

Realme যে X7 হ্যান্ডসেটের স্পেশাল এডিশন মডেলের ওপর কাজ করছে তার নিশ্চয়তা দিলেন স্বয়ং রিয়েলমি চায়নার ভাইস প্রেসিডেন্ট ওয়াং ওয়েই (Wang Wei)। ওয়াং ওয়েইবো পোস্টে জানিয়েছেন, এই নতুন স্মার্টফোনটির নাম হবে Realme X7 Pro Extreme Edition। ওয়াংয়ের দাবি, এটি অ্যামোলেড ডিসপ্লে ও কার্ভড এজ ডিজাইনের সবচেয়ে সস্তা স্মার্টফোনের মধ্যে অন্যতম হবে। উল্লেখ্য, অরিজিনাল ভার্সন অর্থাৎ, Realme X7 Pro ফ্ল্যাট এস-অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছিল।

তবে ডিজাইন ভিন্ন হলেও, রিয়েলমি এক্স৭ প্রো এক্সট্রিম এডিশনে, রিয়েলমি এক্স৭ প্রো-র বেশীরভাগ স্পেসিফিকেশন উপস্থিত থাকবে। চীনের জনপ্রিয় একজন টিপস্টারের মতে, রিয়েলমি এক্স৭ প্রো এডিশন মিডিয়াটেকে ডাইমনসিটি ১০০০+ চিপসেট, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে আসবে।

আবার অরিজিনাল Realme X7 Pro-র (৮.৭ মিমি) তুলনায় ফোনটির এক্সট্রিম এডিশন আরও সরু হবে। রিপোর্ট অনুযায়ী, ৪,৫০০ এমএইচ-র বড়ো ব্যাটারি থাকা সত্বেও এটি স্লিম (৭.৮ মিমি) ডিজাইনের স্মার্টফোন হবে। এছাড়া Realme X7 Pro Extreme Edition-এ ৬৫ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে। টিপস্টার ফোনটির দামের ওপরেও আলোকপাত করেছেন। এই ফোনটির আনুমানিক মূল্য ২,০০০ ইউয়ান (২২,২৮৪ টাকা) হবে বলে তিনি অনুমান করছেন।

অন্য আরেকটি খবরে, জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া (Naoto Fukasawa)-র সাথে রিয়েলমি যৌথভাবে Master Edition (মাস্টার এডিশন) মডেল লঞ্চ করবে বলে ওয়াং দাবি করেছেন। আপকামিং Realme X9 ও X9 Pro হ্যান্ডসেটের কোনো Master Edition মডেল থাকা কী-না সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন