Lenovo Legion Y700 (2024) গেমিং ট্যাবলেট অসাধারণ ডিজাইন সহ লঞ্চ হল, রয়েছে 165Hz ডিসপ্লে

Lenovo Legion Y700 (2024) গেমিং ট্যাবলেট ঘোষণা মতো আজ লঞ্চ হল। এটি কার্বন ব্ল্যাক, আইস হোয়াইট কালার ও সুপার কন্ট্রোল ডায়নামিক ভার্সনে এসেছে। ফিচারের কথা…

Lenovo Legion Y700 2024 Gaming Tablet Launched With Dual Usb Port 165Hz Display Camera

Lenovo Legion Y700 (2024) গেমিং ট্যাবলেট ঘোষণা মতো আজ লঞ্চ হল। এটি কার্বন ব্ল্যাক, আইস হোয়াইট কালার ও সুপার কন্ট্রোল ডায়নামিক ভার্সনে এসেছে। ফিচারের কথা বললে, এই গেমিং ট্যাবলেটে ১৬৫ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কুলিং সিস্টেম, ইউএসবি টাইপ সি পোর্ট, এলপিডিডিআর৫এক্স র‌্যাম উপস্থিত। আর Lenovo Legion Y700 (2024) ট্যাবলেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ও ৬,৫৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Lenovo Legion Y700 (2024) প্রাইস বা দাম ও কালার

লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ (২০২৪) এর কার্বন ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ২,৮৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৬০০ টাকা) ও ৩,২৯৯ টাকা (প্রায় ৩৯,৩০০ টাকা)। আর এর আইস হোয়াইট মডেলের এই একই স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটির দাম রাখা হয়েছে যথাক্রমে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৮০০ টাকা) ও ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৫০০ টাকা)

এদিকে Lenovo Legion Y700 (2024) গেমিং ট্যাবলেটের সুপার কন্ট্রোল ডায়নামিক ভার্সনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ও ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৯,৩০০ টাকা) ও ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৩০০ টাকা)।

আগামী ২৫ অক্টোবর থেকে কার্বন ব্ল্যাক কালার মডেলের বিক্রি শুরু হবে বলে‌ নিশ্চিত করা হয়েছে। তবে অন্য দুটি ভ্যারিয়েন্টের বিষয়ে এখনও কিছু বলা হয়নি।

Lenovo Legion Y700 (2024) স্পেসিফিকেশন ও ফিচার

লেনোভো লিজিয়ন ওয়াই৭০০ (২০২৪) ট্যাবলেটে আছে ৮.৮ ইঞ্চি গেমিং ডিসপ্লে, যা ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস ও ২৫৬০ x ১৬০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে। আবার এই ডিসপ্লে লো ব্লু লাইট সার্টিফিকেশন সহ এসেছে, যা দীর্ঘক্ষণ ট‌্যাবলেটটি ব্যবহার করলেও সমস্যা করবে না।

পারফরম্যান্সের জন্য Lenovo Legion Y700 (2024) ট্যাবলেটে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ। এতে তাপ নিয়ন্ত্রণের জন্য বড় ভেপার চেম্বার রয়েছে‌। আর এই ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে লিংজিং ইঞ্জিন, যা ৩২.২ শতাংশ টাচ লেটেন্সি ও ৪৫.৮ শতাংশ নেটওয়ার্ক লেটেন্সি কমায়।

লেনোভোর তরফে নিশ্চিত না করা হলেও, জানা গেছে গেমিংয়ের জন্য আদর্শ এই ট্যাবলেটের পিছনে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এতে পাওয়া যাবে ডুয়েল ইউএসবি পোর্ট, যা একসঙ্গে ও হোডফোন ঢুকিয়ে গান শুনতে দেবে।

অপারেটিং সিস্টেমের কথা বললে, Lenovo Legion Y700 (2024) জুই ১৬.১ সফটওয়্যার চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,৫৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৪.৬ ঘন্টা ভিডিও দেখতে ও ৮.৯ ঘন্টা গেম খেলতে দেবে বলে সংস্থাটি দাবি করেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন