250 টাকার কমে Jio দিচ্ছে আনলিমিটেডে ডেটা সহ কলিং ও অন্যান্য সুবিধা, দেখে নিন সেরা প্ল্যান

গত জুলাইয়ে রিলায়েন্স জিও তাদের রিচার্জ প্ল্যানের দাম ৩৫ শতাংশ পর্যন্ত বাড়িয়েছে। এলফলে কম দাবি রিচার্জ প্ল্যানগুলি এখন ব্যয়বহুল হয়ে উঠেছে। তবে এরপরও Jio এইমুহুর্তে…

Jio Best Recharge Plan Under Rs 250 With Unlimited 5G Data And Calling Benefits

গত জুলাইয়ে রিলায়েন্স জিও তাদের রিচার্জ প্ল্যানের দাম ৩৫ শতাংশ পর্যন্ত বাড়িয়েছে। এলফলে কম দাবি রিচার্জ প্ল্যানগুলি এখন ব্যয়বহুল হয়ে উঠেছে। তবে এরপরও Jio এইমুহুর্তে ২৫০ টাকার কমে বেশ কয়েকটি প্ল্যান অফার করে। আর এই প্ল্যানগুলির মাধ্যমে রোজ ২ জিবি পর্যন্ত ডেটা পাওয়া যাবে। সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে। এছাড়া একটি রিচার্জ প্ল্যানে আনলিমিটেডে 5G ডেটাও পাওয়া যাবে।

জিও ১৯৮ রিচার্জ প্ল্যান

জিও-র ১৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৪ দিন। এখানে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। আবার জিও-র 5G অঞ্চলে বসবাস করলে এবং 5G হ্যান্ডসেট থাকলে আনলিমিটেডে 5G ডেটাও ব্যবহারের সুযোগ রয়েছে। সাথে রোজ ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। অতিরিক্ত বেনিফিট হিসেবে এই প্ল্যানে জিও টিভি এবং জিও সিনেমার ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়

জিও ১৯৯ রিচার্জ প্ল্যান

জিও-র ১৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ১৮ দিন ধরে দৈনিক ১.৫ জিবি করে মোট ২৭ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি এসএমএস দেওয়া হচ্ছে। সাথে জিও টিভি এবং জিও সিনেমার বিনামূল্যে ব্যবহার করা যাবে।

জিও ২০৯ রিচার্জ প্ল্যান

জিও-র ২০৯ টাকার প্ল্যানের সাথে গ্রাহকরা ২২ দিনের ভ্যালিডিটি পাবেন। আবার রোজ ১ জিবি করে ডেটা ও ১০০ এসএমএস সহ দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। এখানেও জিও টিভি এবং জিও সিনেমা বিনামূল্যে দেখা যাবে।

জিও ২৪৯ রিচার্জ প্ল্যান

২৮ দিনের ভ্যালিডিটি সহ আসা জিও-র এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। এছাড়া উপরের প্ল্যানগুলির মতো এখানেও কলিং, এসএমএস সহ জিও টিভি এবং জিও সিনেমার সাবস্ক্রিপশন দেওয়া হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন