Poco X7 নামে একাধিক দেশে লঞ্চ হবে Redmi Note 14 Pro, নাম বদলালেও ফিচার এক

চীনে কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে Redmi Note 14 সিরিজ। এই সিরিজ কয়েক মাস পরে গ্লোবাল মার্কেট ও ভারতেও পাওয়া যাবে। তবে প্রতি বছরের মতো এবছরও…

Poco X7 Could Be Rebranded Of Redmi Note 14 Pro Spotted Similar Camera Setup

চীনে কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে Redmi Note 14 সিরিজ। এই সিরিজ কয়েক মাস পরে গ্লোবাল মার্কেট ও ভারতেও পাওয়া যাবে। তবে প্রতি বছরের মতো এবছরও নতুন রেডমি ফোন সিরিজের ডিভাইসগুলি Poco ব্র্যান্ডিং সহ কিছু দেশে লঞ্চ করা হবে। জানা গেছে, এই সিরিজের Redmi Note 14 Pro ফোনকে Poco X7 নামে বিভিন্ন মার্কেটে আনা হবে।

জানিয়ে রাখি, Redmi Note 14 Pro ডিভাইসের চীনা ভ্যারিয়েন্টে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল সনি IMX882 সেন্সর, যা কম আলোতেও দুর্দান্ত ফটো তুলে দেবে, আর ৮ মেগাপিক্সেল সনি IMX355 আল্ট্রা ওয়াইড সেন্সর ও‌ ২ মেগাপিক্সেল OV02B10 ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল OV20B ফ্রন্ট ক্যামেরা।

যদিও শোনা গেছে Redmi Note 14 Pro এর গ্লোবাল ভ্যারিয়েন্টে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। তবে MiCode ইনসাইড থেকে জানা গেছে যে Poco X7 ফোনটি রেডমির প্রো মডেলের চীনা ভ্যারিয়েন্টের মতো একই ক্যামেরা সেটআপ সহ আসবে। এর ফলে‌ মনে হচ্ছে পোকোর নতুন ডিভাইসটি আসলে Redmi Note 14 Pro‌ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Redmi Note 14 Pro‌ এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১৪ প্রো স্মার্টফোনে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ১.৫কে রেজোলিউশনের কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩,০০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস, এইচডিআর১০+ ও ডলবি ভিশন সাপোর্ট করবে।
পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ প্রসেসর দেওয়া হয়েছে।

ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস সফটওয়্যারে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন