রয়্যাল এনফিল্ডকে টেক্কা দিতে বাইকে বিশেষ ডিসকাউন্ট ও উপহার দিচ্ছে Jawa ও Yezdi

পুজোর মরসুম উপলক্ষে ক্রেতা ধরতে আকর্ষণীয় অফারের ঝুলি নিয়ে হাজির হচ্ছে নানা সংস্থা। সেই তালিকায় চার চাকা থেকে শুরু করে দু’চাকার গাড়ি প্রস্তুতকারী সংস্থারাও রয়েছে।…

Jawa Yezdi Motorcycles Launches Festive Discounts

পুজোর মরসুম উপলক্ষে ক্রেতা ধরতে আকর্ষণীয় অফারের ঝুলি নিয়ে হাজির হচ্ছে নানা সংস্থা। সেই তালিকায় চার চাকা থেকে শুরু করে দু’চাকার গাড়ি প্রস্তুতকারী সংস্থারাও রয়েছে। পুজোর আনন্দ বাড়িয়ে এবার Jawa Yezdi Motorcycles বিভিন্ন অফার ও ছাড়ের ঘোষণা করল।

Jawa ও Yezdi ব্র্যান্ডের মোটরসাইকেলে নতুন অফারগুলি ২৭ সেপ্টেম্বর থেকে চালু হয়েছে। এবং এটি আরও সপ্তাহ দুয়েক চলবে বলে আশা করা হচ্ছে। কোম্পানির তরফে নির্দিষ্ট করে মডেলের কথা উল্লেখ করা হয়নি। ফলে জাওয়া ও ইয়েজদির প্রতিটি মডেলে অফার উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে।

প্রথমেই, লোকেশনের উপর নির্ভর করে জাওয়া ও ইয়েজদি ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দিচ্ছে বলে জানা গিয়েছে। সঙ্গে ফ্রি রোডসাইড অ্যাসিস্ট্যান্স ও ১,৫০০ টাকা এবং ২,৫০০ টাকা মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ মিলছে। এছাড়াও, সংস্থা ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি এবং ফ্রি লেবার সার্ভিস অফার করছে।

আরও একটি আকর্ষণীয় বিষয় হল, Yezdi Roadster মোটরসাইকেলে একটি আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। ইয়েজদি রোডস্টার বাইকটি কিনলে গ্রাহকরা বিনামূল্যে ১৬,০০০ টাকার একটি ট্রেল প্যাক পাবেন। এই প্যাকটিতে স্যাডল ব্যাগ, বাইকের কভার, একটি হেডলাইট গ্রিল, পিলিয়ন ব্যাকরেস্ট এবং একটি ক্র্যাশ গার্ড অন্তর্ভুক্ত রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন