Flipkart Big Billion Days Sale 2024 কবে শেষ, বেশি ছাড় পেতে একসঙ্গে ব্যাঙ্ক কার্ড ও এক্সচেঞ্জ অফার পাবেন?

ভারতে ইতিমধ্যেই শুরু হয়েছে Flipkart Big Billion Days Sale 2024। এটি ফ্লিপকার্টের সবচেয়ে বড় সেল, যেখানে বিভিন্ন ধরনের প্রোডাক্টের সাথে ফ্লাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক কার্ড অফার,…

Flipkart Big Billion Days Sale 2024 Start End Date Discount Bank Card Exchange Offer Top Deal Find Tips

ভারতে ইতিমধ্যেই শুরু হয়েছে Flipkart Big Billion Days Sale 2024। এটি ফ্লিপকার্টের সবচেয়ে বড় সেল, যেখানে বিভিন্ন ধরনের প্রোডাক্টের সাথে ফ্লাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক কার্ড অফার, এক্সচেঞ্জ অফার সহ বিভিন্ন সুবিধা পাওয়া যায়। এবারের ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৯০ শতাংশ পর্যন্ত ছাড়ে অ্যাক্সেসরিজ সহ ইলেকট্রনিক প্রোডাক্ট কেনা যাবে বলে ঘোষণা করা হয়েছে। আমরা ইতিমধ্যেই এই সেলের সেরা ডিল গুলি আপনাদের সামনে তুলে ধরেছি। আর আজকেই এই প্রতিবেদনে Flipkart Big Billion Days Sale এর বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু প্রশ্নের উত্তর আমরা দেবো‌।

1) Flipkart Big Billion Days Sale কখন শুরু হবে?

Flipkart Big Billion Days Sale গত ২৬ সেপ্টেম্বর ২০২৪ থেকে ফ্লিপকার্ট প্লাস ও ভিআইপি মেম্বারদের জন্য লাইভ হয়েছে। এর পরের দিন অর্থাৎ ২৭ সেপ্টেম্বর থেকে সবাই সেলে কেনাকাটা করতে পারছেন।

2) Flipkart Big Billion Days Sale 2024 কবে শেষ হবে?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল ২০২৪ কবে শেষ হবে তা এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান এই সেল অক্টোবরের প্রথম সপ্তাহ পর্যন্ত চলতে পারে।

3) ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল কত ছাড় দেয়?

২০২৪ সালের ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে সর্বোচ্চ ৯০ শতাংশ ছাড় পাওয়া যাবে। অ্যাক্সেসরিজে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হচ্ছে।

4) ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে?

ফ্লিপকার্ট তদের বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য HDFC ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। তাই এই ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি কেনাকাটা করলে ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। অন্যান্য ব্যাঙ্কের কার্ডের মাধ্যমেও কিছু ক্ষেত্রে ছাড় পাওয়া যাচ্ছে।

5) Flipkart Big Billion Days Sale 2024 চলাকালীন সেরা অফার কীভাবে পাবেন?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এই অফার আপনি কাজে লাগাতে পারলেই সবচেয়ে কম দামে প্রয়োজনীয় জিনিসটি কিনে নিতে পারবেন।

6) Flipkart Big Billion Days Sale চলাকালীন সেরা ডিল কীভাবে খুঁজে পাবেন?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য স্পেশাল মাইক্রোসাইট বানানো হয়েছে। এখানে সেলের সেরা ডিল ও অফার টিজ করা হচ্ছে। ফ্লিপকার্টের হোমপেজ থেকে বিগ বিলিয়ন ডেজ সেলের ব্যানারের উপরে ক্লিক করলেই সেরা অফারগুলি দেখা যাবে।

7) ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে?

অন্যান্য সমস্ত সেলের মতো Flipkart Big Billion Days সেলে এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আপনি স্মার্ট টিভি, স্মার্টফোন, ল্যাপটপ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও হোম অ্যাপ্লায়েন্সের সাথে এক্সচেঞ্জ অফার পাবেন।

8) Flipkart Big Billion Days Sale চলাকালীন প্রোডাক্ট রিটার্ন ও রিফান্ড পলিসি কি আছে?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে কোনো আলাদা প্রোডাক্ট রিটার্ন ও রিফান্ড পলিসি নেই। স্ট্যান্ডার্ড প্রোডাক্ট রিটার্ন ও রিফান্ড পলিসি এই সেলেও প্রযোজ্য।

9) ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় প্রোডাক্ট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার একসঙ্গে পাওয়া যাবে?

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন আপনি প্রোডাক্টের উপর ফ্লাট ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফার এক সঙ্গে পাবেন।

10) Flipkart Big Billion Days Sale চলাকালীন ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার একসাথে দেওয়া হবে?

এই প্রশ্নের উত্তর হল না, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে একসঙ্গে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে না।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন