প্রথম সেলে ব্যাপক সাড়া, Redmi Note 10 সিরিজ দ্বিতীয় সেলের তারিখ জানলো Xiaomi

এই মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন আছে Redmi Note 10, Redmi Note 10 Pro ও Redmi Note…

এই মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন আছে Redmi Note 10, Redmi Note 10 Pro ও Redmi Note 10 Pro Max। গত ১৬ মার্চ থেকে এই ফোনগুলির সেল শুরু হয়। কোম্পানির তরফে জানানো হয়েছে প্রথম সেলে ফোনগুলি ব্যাপক সাড়া পেয়েছে। যার পরে ফোনগুলির দ্বিতীয় সেলের তারিখ ঘোষণা করেছে শাওমি। আগামী ২৩ মার্চ রেডমি নোট ১০ ফোনটির দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে। আবার ২৪ মার্চ ও ২৫ মার্চ যথাক্রমে কেনা যাবে রেডমি নোট ১০ প্রো, রেডমি নোট ১০ প্রো ম্যাক্স। দুপুর ১২টা থেকে অনলাইনে Amazon ও Mi.com এর মাধ্যমে ফোনগুলি কেনা যাবে।

Redmi Note 10, Redmi Note 10 Pro ও Redmi Note 10 Pro Max এর দাম

ভারতে রেডমি নোট ১০ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য ১১,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ১৩,৯৯৯ টাকা। 

এদিকে রেডমি নোট ১০ প্রো ভারতে তিনটি স্টোরেজের সাথে উপলব্ধ। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। 

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর কথা বললে, এই ফোনটিও তিনটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ যথাক্রমে কেনা যাবে ১৯,৯৯৯ টাকায় ও ২১,৯৯৯ টাকায়।

Redmi Note 10, Redmi Note 10 Pro ও Redmi Note 10 Pro Max এর মুখ্য স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ ফোনে পাওয়া যাবে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।

রেডমি নোট ১০ প্রো ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২, ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনটি  কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০২০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন