আজ লঞ্চ হচ্ছে OnePlus 9, OnePlus 9 Pro, ও OnePlus 9R, বিশেষত্ব জেনে নিন

অবশেষে আজ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলছে ওয়ানপ্লাস ৯ সিরিজ (OnePlus 9 Series Launching Today)। এই সিরিজের তিনটি ফোন আজ ভারতে লঞ্চ হতে…

অবশেষে আজ ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলছে ওয়ানপ্লাস ৯ সিরিজ (OnePlus 9 Series Launching Today)। এই সিরিজের তিনটি ফোন আজ ভারতে লঞ্চ হতে পারে OnePlus 9 5G, OnePlus 9 Pro 5G, এবং OnePlus 9R 5G। পাশাপাশি OnePlus Watch এর ওপর থেকেও আজ পর্দা সরানো হবে। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে প্রোডাক্টগুলিকে বাজারে আনা হবে। গত কয়েকমাস ধরে প্রায় প্রতিদিনই এই সিরিজের ফোনগুলির বিভিন্ন তথ্য ইন্টারনেটে ফাঁস হয়েছে। জানা গেছে ওয়ানপ্লাস ৯ সিরিজে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। আবার উন্নত ক্যামেরা পারফরম্যান্স অফার করতে এই ফোনগুলিতে থাকবে Hasselblad এর প্রযুক্তি।

OnePlus 9 5G, OnePlus 9 Pro 5G, এবং OnePlus 9R 5G কখন লঞ্চ হবে এবং কিভাবে লঞ্চ ইভেন্ট দেখা যাবে

আগেই বলেছি ওয়ানপ্লাস ৯ সিরিজ লঞ্চের জন্য কোম্পানি একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে শুরু হবে। আপনি ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখতে পাবেন। আবার আমাদের ওয়েবসাইটে থাকা লিংকে ক্লিক করেও ইভেন্টটি দেখা যাবে।

OnePlus 9 5G, OnePlus 9 Pro 5G, এবং OnePlus 9R 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এই সিরিজের সবচেয়ে সস্তা মডেল হবে ওয়ানপ্লাস ৯আর ৫জি। এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ডুয়েল রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স), ৫,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে।

আবার বেস মডেল অর্থাৎ ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন) ডিসপ্লে, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ১১ অপারেটিং সিস্টেম, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+৫০+২), ৫০ ওয়াট ফাস্ট চার্জিং ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

আবার প্রো মডেল হিসাবে আসা ওয়ানপ্লাস ৯ প্রো ৫জি ফোনে ৬.৬৭ ইঞ্চি-র কোয়াড এইচডি প্লাস (১৪৪০x৩২১৬ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, কোয়াড রিয়ার ক্যামেরা (৪৮+৫০+৮+২), ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন