দাম হতে পারে ৮ হাজার টাকার কম, Nokia C20 আসছে আগামী মাসেই

HMD Global কয়েকদিন আগেই জানিয়েছে যে, আগামী ৮ এপ্রিল তারা একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে একাধিক Nokia স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ লঞ্চ হতে পারে।…

HMD Global কয়েকদিন আগেই জানিয়েছে যে, আগামী ৮ এপ্রিল তারা একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে। এই ইভেন্টে একাধিক Nokia স্মার্টফোন ও অ্যাক্সেসরিজ লঞ্চ হতে পারে। কোম্পানির তরফে নিশ্চিত না করা হলেও আমাদের অনুমান এই ইভেন্টে Nokia G10, Nokia G20, Nokia X10, Nokia X20 ফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে এই তালিকায় এবার যুক্ত হল Nokia C20 এর নাম।

nokiapoweruser এর রিপোর্ট অনুযায়ী, নোকিয়া সি ২০ হবে কোম্পানির সি সিরিজের নতুন ফোন। এই ফোনকে ৮ এপ্রিল ইভেন্টে লঞ্চ করা হতে পারে। এই ফোনে থাকবে ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। অর্থাৎ Nokia C20 একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে। প্রসঙ্গত গত মাসেই Nokia 1.4, ১ জিবি র‌্যামের সাথে ভারতে লঞ্চ করেছিল। সেক্ষেত্রে কোম্পানি এই রেঞ্জে একাধিক স্মার্টফোন আনার কথা ভাবছে বলে আমাদের অনুমান।

যাইহোক, রিপোর্টে আরও বলা হয়েছে নোকিয়া সি ২০ দুটি কালারে ভ্যারিয়েন্টে আসবে – ব্লু ও স্যান্ড। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে চলবে। অর্থাৎ এতে লাইট অ্যাপ সাপোর্ট করবে। Nokia C20 এর দাম রাখা হতে পারে ৮৯ ইউরো, যা প্রায় ৭,৬০০ টাকার সমান।

আপাতত Nokia C20 সম্পর্কে এই তথ্যগুলিই জানা গেছে। আশা করা যায় লঞ্চের আগে ফোনটির আরও ফিচার সামনে আসবে। জানিয়ে রাখি গতবছর ডিসেম্বরে কোম্পানি শেষ সি সিরিজের ফোন হিসাবে ২ জিবি র‌্যামের সাথে Nokia C1 Plus লঞ্চ করেছিল। আবার তার আগে আগস্টে লঞ্চ হয়েছিল Nokia C3, যেখানে ৩ জিবি র‌্যাম ছিল। সুতরাং নোকিয়া সি ২০ কোন ফোনটির উত্তরসূরি হবে তা এখনও অস্পষ্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন