সাশ্রয়ী দামে দুর্দান্ত ফিচার, Realme C25 লঞ্চ হল বাহুবলি ব্যাটারির সাথে

পূর্ব ঘোষণা মত রিয়েলমি আজ তাদের সি সিরিজের নতুন ফোন Realme C25 লঞ্চ করলো। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি আজ ইন্দোনেশিয়া পা রেখেছে। রিয়েলমি সি…

পূর্ব ঘোষণা মত রিয়েলমি আজ তাদের সি সিরিজের নতুন ফোন Realme C25 লঞ্চ করলো। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি আজ ইন্দোনেশিয়া পা রেখেছে। রিয়েলমি সি ২৫ ফোনে আছে ৬,০০০ এমএএইচ এর লং লাস্টিং ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। এছাড়াও এই ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। আসুন Realme C25 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Realme C25 এর দাম

রিয়েলমি সি২৫ ফোনের দাম শুরু হয়েছে ২,০৯৯,০০০ ইন্দোনেশিয়া রুপিয়া থেকে (প্রায় ১০,৫০০ টাকা)। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২,৪৯৯,০০০ (প্রায় ১২,৫৫০ টাকা)। যদিও আগামী ২ এপ্রিল পর্যন্ত ফোনটির দুটি ভ্যারিয়েন্ট প্রায় ৩,৫০০ টাকা কমে কেনা যাবে বলে কোম্পানি জানিয়েছে। ফোনটি ওয়াটার ব্লু ও ওয়াটার ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আশা করা যায় শীঘ্রই Realme C25 ভারত সহ অন্যান্য মার্কেটে লঞ্চ হবে।

Realme C25 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি২৫ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০, আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। এই ফোনে ২.০ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Realme C25 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও এফ/২.৪ অ্যাপারচার ২ মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। এই ক্যামেরায় বিউটি, ফিল্টার, এইচডিআর, প্যানোরামিক ভিউ, পোর্ট্রেট, টাইমলেস প্রভৃতি ফিচার উপলব্ধ। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওএসে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন