লঞ্চ হল Honor V40 Light Luxury Edition! ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার অনবদ্য স্মার্টফোন

এই বছরের শুরুতে Honor তার ঘরেলু মার্কেটে ট্রিপল ক্যামেরা সেটআপ ও 5G সাপোর্টের সাথে Honor V40 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। তবে গুঞ্জন চলছিল এই ফোনটির…

এই বছরের শুরুতে Honor তার ঘরেলু মার্কেটে ট্রিপল ক্যামেরা সেটআপ ও 5G সাপোর্টের সাথে Honor V40 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। তবে গুঞ্জন চলছিল এই ফোনটির একটি স্পেশাল এডিশন আনবে একদা হুয়াওয়ের সাব ব্র্যান্ডটি। সেই গুঞ্জনে শিলমোহর দিয়ে আজ কোম্পানির একটি লঞ্চ ইভেন্টে এই স্মার্টফোনটির Light Luxury Edition (অনুবাদিত) এর ওপর থেকে পর্দা সরানো হল। অনার ভি৪০ লাইট লাক্সারি এডিশন এর বিশেষত্বের মধ্যে অন্যতম এর থ্রিডি কার্ভড ডিসপ্লে এবং সরু ও হালকা ডিজাইন। আসুন Honor V40 Light Luxury Edition এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Honor V40 Light Luxury Edition এর স্পেসিফিকেশন

অনার ভি৪০ লাইট লাক্সারি এডিশনে ফুল এইচডি + রেজোলিউশনের (১০৮০x২৩৪০ পিক্সেল) ৬.৫৭ ইঞ্চি কার্ভড OLED ডিসপ্লে রয়েছে। যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১০ বিট কালার সাপোর্ট করে। পাশাপাশি ফোনে কাস্টোমাইজেবল অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট বর্তমান। আবার পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৩,৮০০ এমএএইচ ব্যাটারি। যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য অনার ভি৪০ লাইট লাক্সারি এডিশনে রিয়ার কোয়াড ক্যামেরা পাওয়া যাবে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ডিসপ্লের পাঞ্চ হোল কাটআউটের মধ্যে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Honor V40 Light Luxury Edition ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ম্যাজিক ইউআই ৪.০-তে চলবে। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে এসেছে।

Honor V40 Light Luxury Edition দাম

অনার ভি৪০ লাইট লাক্সারি এডিশনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৯৯৯ ইউয়ান (৩৩,৩৯৩ টাকা) এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৩,২৯৯ ইউয়ান (৩৬,৭৩৩ টাকা)। ফোনটি ব্ল্যাক, সিলভার, ব্লু, গ্রিন সহ একগুচচ্ছ অপশনে পাওয়া যাবে। ফোনটি গ্লোবাল মার্কেটে কবে ছাড়া হবে তা এখনও জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন