iPhone 16 সিরিজকে টেক্কা দিতে আসছে Oppo Find X8, ফিচার্সে থাকবে প্রচুর মিল

ওপ্পো বর্তমানে তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Find X8 সিরিজের স্মার্টফোনগুলির ওপর কাজ করছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত Oppo Find X8 ফোনের সামনের প্যানেলের ডিজাইনটি সম্প্রতি কিছু…

Oppo Find X8 Back Panel Design Leaks

ওপ্পো বর্তমানে তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Find X8 সিরিজের স্মার্টফোনগুলির ওপর কাজ করছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত Oppo Find X8 ফোনের সামনের প্যানেলের ডিজাইনটি সম্প্রতি কিছু লাইভ ছবির মাধ্যমে ফাঁস করা হয়েছে, যা পাতলা প্রতিসম বেজেল সহ অনেকটা Apple iPhone-এর মতো দেখতে। আর এখন, ডিভাইসটির রিয়ার প্যানেলের ডিজাইনটিও প্রকাশ্যে এসেছে এবং এটি দেখতে অনেকটা OnePlus Open / Oppo Find N3 ফোনের মতো।

এক এক্স (আগে টুইটার নামে পরিচিত) ইউজারের শেয়ার করা একটি ছবি আসন্ন ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনের সম্ভাব্য রিয়ার ডিজাইনটি প্রকাশ করেছে। আর এটির লুক দেখে মনে করা হচ্ছে যে এতে আইফোন সদৃশ ফ্ল্যাট সাইড থাকবে এবং ডিভাইসটির ক্যামেরা আইল্যান্ডটি ওয়ানপ্লাস ওপেনের সাথে সাদৃশ্যপূর্ণ হবে।

ওপ্পো ফাইন্ড এক্স৮ মডেলে তিনটি ক্যামেরা সেন্সর থাকবে এবং ক্যামেরা আইল্যান্ডের মাঝখানে “এইচ” ব্র্যান্ডিং দেখা যাবে, যার অর্থ হল ওপ্পো ক্যামেরা সফ্টওয়্যারকে সুন্দর করার পাশাপাশি রঙের নির্ভুলতার জন্য হ্যাসেলব্লাড (Hasselblad)-এর সাথে যৌথভাবে কাজ করবে। সামগ্রিকভাবে, ডিভাইসটি তার পূর্বসূরির তুলনায় আকারে ছোট বলে মনে হচ্ছে, সাথে থাকবে তুলনামূলকভাবে কম উত্থিত ক্যামেরা বাম্প।

পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, Oppo Find X8 সম্ভবত MediaTek Dimensity 9400 চিপসেট দ্বারা চালিত হবে, যেটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে। চিপসেটটি বেঞ্চমার্ক সাইটের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর উভয় পরীক্ষায় শক্তিশালী ফলাফল প্রদর্শন করেছে।

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, Oppo Find X8 ফোনটি ৫,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে এবং ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে, যেখানে Oppo Find X8 Pro মডেলে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সহ সামান্য বড় ৫, ৮০০এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। উভয় মডেলই ৮০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। সিরিজের অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আইপি৬৯ (IP69)-রেটেড জল ও ধুলো প্রতিরোধী বডি, অ্যালার্ট স্লাইডার এবং একটি ডেডিকেটেড ক্যামেরা কন্ট্রোল বাটন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন