১০ হাজার টাকায় Samsung 5G ফোন, সবচেয়ে কম দামে iPhone 13, অ্যামাজন সেলের সেরা ৩ ডিল

অ্যামাজনে গত ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে। এই সেলে Apple, Samsung এবং OnePlus ফোনে বিশাল ছাড় দেওয়া হচ্ছে। এদের উপর ফ্লাট…

Amazon Sale 2024 Top 3 Smartphones Deals Iphone 13 Oneplus Nord Ce 4 Samsung Galaxy M15 Prime Edition

অ্যামাজনে গত ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে। এই সেলে Apple, Samsung এবং OnePlus ফোনে বিশাল ছাড় দেওয়া হচ্ছে। এদের উপর ফ্লাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি iPhone 13 কিনতে পারবেন ৪৫ হাজার টাকার কমে। আর Samsung Galaxy M15 Prime Edition ফোনটি মাত্র ৯,৯৯৯ টাকায় ব্যাঙ্ক ও কুপন ডিসকাউন্ট সহ কেনা যাবে।

OnePlus Nord CE 4 Lite 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৮ টাকা। তবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোনের সাথে হাজার টাকা কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও ওয়ানপ্লাস ডিভাইসটি ২,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাচ্ছে। সাথে ওয়ানপ্লাস বুলেটস ইয়ারফোন বিনামূল্যে মিলবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১৮,৮০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

ফিচারের কথা বললে, ওয়ানপ্লাসের এই ডিভাইসে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া ব্যাটারি ৫৫০০ এমএএইচ, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

iPhone 13

Amazon Great Indian Festival-এ iPhone 13-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ৪২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়া পুরানো ফোন এক্সচেঞ্জ করে সর্বোচ্চ ৩৯,৬৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।

আইফোন ১৩ মডেলে আছে ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য এতে দেওয়া হয়েছে ১২ মেগাপিক্সেলের ওয়াইড ও আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। আর সেলফি ক্যামেরা হিসেবে ১২ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হবে। পারফরম্যান্সের জন্য এ১৫ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে।

Samsung Galaxy M15 Prime Edition

Samsung Galaxy M15 Prime Edition এর ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। তবে এর সাথে সেলে ২৫০ টাকা কুপন ডিসকাউন্ট এবং ৭৫০ টাকা ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। এরপর এই 5G ফোন ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথেও এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এই স্যামসাং ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন