Thumps Up-এর সঙ্গে জোট বেঁধে নতুন বাইক লঞ্চ করল Hero, কোল্ড ড্রিঙ্কস কিনলে জেতার সুযোগ

ভারতের বৃহত্তম টু-হুইলার নির্মাতা Hero MotoCorp জনপ্রিয় ঠান্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা Thumps Up-এর সঙ্গে হাত মিলিয়ে Mavrick 440-এর স্পেশাল এডিশন মডেল লঞ্চ করেছে। এই বিশেষ…

Hero Mavrick 440 Thunderwheels Edition Unveiled With Thumps Up Inspired Livery

ভারতের বৃহত্তম টু-হুইলার নির্মাতা Hero MotoCorp জনপ্রিয় ঠান্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা Thumps Up-এর সঙ্গে হাত মিলিয়ে Mavrick 440-এর স্পেশাল এডিশন মডেল লঞ্চ করেছে। এই বিশেষ সংস্করণের নাম Mavrick 440 Thunderwheels। সবচেয়ে খুশির খবর হল, স্রেফ থাম্পস আপ কিনেই বাইকটি জেতার সুযোগ পাবেন ক্রেতারা।

Hero Mavrick Thunderwheels শুধুমাত্র সেই গ্রাহকদের জন্য উপলব্ধ হবে যারা আগামী ১৫ই নভেম্বরের আগে Thums Up-এর কোল্ড ড্রিঙ্কস কিনে QR স্ক্যান করে প্রতিযোগিতায় নিজের নাম রেজিস্টার করবেন। Mavrick 440-এর মিড-ভ্যারিয়েন্টের উপর স্পেশাল এডিশন মডেলটি তৈরি হয়েছে।

হিরো ম্যাভরিক ৪৪০ থান্ডারহুইলস এডিশনে থাম্পস আপের ডার্ক ব্লু ও রেড কালার স্কিম রয়েছে। ট্যাঙ্ক এক্সটেনশন প্যানেলগুলি লাল রঙের ডার্ক পেয়েছে, যার উপর বিশেষ ‘থান্ডারহুইলস’ লোগো স্টিকার শোভা পাচ্ছে। বাইকের চাকায় লাল রঙের স্লিম অ্যাকসেন্ট রয়েছে। অবশেষে ম্যাভরিকে বার-এন্ড মিরর এবং পিলিয়ন ব্যাক রেস্ট মিলবে।

থাম্পস আপের অনুকরণে ইউনিক কালার ট্রিটমেন্ট ছাড়া, Mavrick 440 সম্পূর্ণরূপে অপরিবর্তিত। এতে স্ট্যান্ডার্ড মডেলের মতো ৪৪০ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার/অয়েল কুল্ড ইঞ্জিন রয়েছে, যা ২৭ হর্সপাওয়ার ও ৩৬ এনএম টর্ক উৎপন্ন করে। মোটরসাইকেলটির দাম বর্তমানে ১.৯৯ লক্ষ টাকা থেকে ২.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন