বড় ডিসপ্লের সাথে বাচ্চাদের জন্য লঞ্চ হল Honor Pad X8a Nadal Kids Edition, চোখের ক্ষতি হবে না

বাচ্চাদের জন্য Honor Pad X8a Nadal Kids Edition আজ ভারতে লঞ্চ হল। এটা Honor Pad X8a এর একটি ডাউনগ্রেড ভার্সন হবে। নয়া এই ট্যাবলেটে প্যারেন্টাল…

Honor Pad X8A Nadal Kids Edition Launched In India With Parental Control Big Battery Display

বাচ্চাদের জন্য Honor Pad X8a Nadal Kids Edition আজ ভারতে লঞ্চ হল। এটা Honor Pad X8a এর একটি ডাউনগ্রেড ভার্সন হবে। নয়া এই ট্যাবলেটে প্যারেন্টাল কন্ট্রোল, কিড শেফ ডিজাইন, বড় ডিসপ্লে, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। এছাড়া এতে রয়েছে ৮,৩০০ এমএএইচ ব্যাটারি, অনার নোটস, গুগল কিডস স্পেস ও আই কমফোর্ট মোড। আসুন Honor Pad X8a Nadal Kids Edition এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Pad X8a Nadal Kids Edition এর দাম ও প্রাপ্যতা

অনার প্যাড এক্স৮এ নাডাল কিডস এডিশন এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১০,৯৯৯ টাকা। আর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা ১৩,৯৯৯ টাকা। ট্যাবলেটটি অনলাইন ও অফলাইন রিটেল আউটলেট থেকে পাওয়া যাবে।

Honor Pad X8a Nadal Kids Edition স্পেসিফিকেশন ও ফিচার

অনার প্যাড এক্স৮এ নাডাল কিডস এডিশন এর অনেক স্পেসিফিকেশন বেস মডেলের মতো। এতে আছে ১১ ইঞ্চি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪০০ নিটস ব্রাইটনেস ও ১৯২০ x ১২০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। আর বাচ্চারা দীর্ঘক্ষণ এই ট্যাবলেট ঘাটলেও চোখের সমস্যায় ভুগবে না, কারণ এর ডিসপ্লে লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত।

পারফরম্যান্সের জন্য Honor Pad X8a Nadal Kids Edition ট্যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ ৪জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিক ওএস ৮.০ কাস্টম স্কিনে চলবে। আর ফটোগ্রাফির জন্য এর সামনে ও পিছনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৮,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৪ ঘন্টা প্লেব্যাক ও ৫৬ দিন স্ট্যান্ডবাই টাইম দেবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন