শীঘ্রই ভারতে আসছে Realme 8 5G ও Realme 8i, দাম হবে ১৮ হাজার টাকার কম

রিয়েলমি গতকাল ভারতে লঞ্চ করেছে Realme 8 এবং Realme 8 Pro। এই দুটি ফোনই 4G কানেক্টিভিটি সহ এসেছে। যদিও জল্পনা চলছিল এই সিরিজের একটি ফোনে 5G…

রিয়েলমি গতকাল ভারতে লঞ্চ করেছে Realme 8 এবং Realme 8 Pro। এই দুটি ফোনই 4G কানেক্টিভিটি সহ এসেছে। যদিও জল্পনা চলছিল এই সিরিজের একটি ফোনে 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে। কিন্তু লঞ্চ ইভেন্টে কোম্পানি এই বিষয়ে কোনো বাক্য ব্যয় করেনি। তবে আজ রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠ (Madhav Sheth) জানিয়েছে, শীঘ্রই Realme 8 5G ভারতে লঞ্চ হবে। এর সাথে কোম্পানি Realme 8i ফোনটিও বাজারে আনবে।

Realme 8 5G ও Realme 8i ভারতে কবে লঞ্চ হবে

Financial Express এর সাথে একটি সাক্ষাৎকারে রিয়েলমির সিইও বলেছেন, রিয়েলমি ৮ ৫জি ভারতে আসতে চলেছে। যদিও তিনি ফোনটির স্পেসিফিকেশন বা সঠিক লঞ্চ ডেট জানায়নি। এই ফোনের সাথেই রিয়েলমি ৮আই লঞ্চ হবে।

Realme 8 5G ও Realme 8i এর দাম

মাধব শেঠ জানিয়েছেন, ‘5G ফিচারের কারণে ফোনের দাম স্বাভাবিকভাবেই বেশি হয়। তবে আমরা সচেতন যে রিয়েলমি ৮ এর ভারতে দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা এবং রিয়েলমি ৮ প্রো পাওয়া যাবে ১৭,৯৯৯ টাকা থেকে। সেক্ষেত্রে আমরা রিয়েলমি ৮ ৫জি এর দাম এই দুই ফোনের মাঝামাঝি রাখার চেষ্টা করবো।’ যদিও শেঠ ৮আই এর মূল্য নিয়ে কোনো কথা বলেননি।

Realme 8 এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ফোনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর,  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ও ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা ও অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন