১৫০০ টাকার কমে iTel Alpha 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, HD ডিসপ্লে সহ আছে দীর্ঘ ব্যাটারি লাইফ

আজ ভারতে লঞ্চ হল iTel Alpha 2 স্মার্টওয়াচ। এর দাম রাখা হয়েছে ১,৫০০ টাকার কম। এটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া যাবে। আইটেলের এই…

Itel Alpha 2 Launched In India Under Rs 1500 With 7 Days Battery Life Specifications

আজ ভারতে লঞ্চ হল iTel Alpha 2 স্মার্টওয়াচ। এর দাম রাখা হয়েছে ১,৫০০ টাকার কম। এটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া যাবে। আইটেলের এই স্মার্টওয়াচে পাওয়া যাবে ৭ দিনের ব্যাটারি লাইফ, ১০০ স্পোর্টস মোড, এইচডি রেজোলিউশন সহ বড় ডিসপ্লে।‌ আর গুরুত্বপূর্ণ বিষয় হল, iTel Alpha 2 স্মার্টওয়াচ আইপি৬৮ রেটিং সহ এসেছে, যা জল ও ধুলো থেকে সুরক্ষা দেবে।

iTel Alpha 2 স্মার্টওয়াচ এর দাম

আইটেল আলফা ২ এর দাম রাখা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি ডার্ক ব্লু, ব্ল্যাক ও রোজ গোল্ড কালারে এসেছে। এগ স্মার্টওয়াচ ফ্লিপকার্ট ও বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

iTel Alpha 2 স্মার্টওয়াচ স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল আলফা ২ বর্গাকার ডায়েল সহ এসেছে। আর স্মার্ট ঘড়িটির ডান পাশে রোটেটিং ক্রাউন দেওয়া হয়েছে। এতে আছে ২ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যা ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। এতে ১৫০টি ওয়াচফেস পাওয়া যাবে। আর জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে এই স্মার্টওয়াচে আছে আইপি৬৮ রেটিং।

হেলথ ফিচারের কথা বললে, iTel Alpha 2 স্মার্ট ঘড়িতে হার্ট রেট ট্র্যাকিং, SpO2 লেভেল, স্লিপ প্যাটার্ন ট্র্যাকিং ফিচার পাওয়া যাবে। সাথে মহিলাদের জন্য মেনসট্রুয়াল সাইকেল ট্র্যাকার ফিচার উপস্থিত। আবার এই ওয়াচে ১৫০ এর বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে।

এদিকে আইটেল স্মার্টওয়াচে রিমোট ক্যামেরা, মিউজিক কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার আপডেট, পাসওয়ার্ড প্রোটেকশন, অ্যালার্ম ফিচার উপস্থিত। আর এতে আছে ব্লুটুথ কলিং ফিচার। ওয়াচটি বিল্ট ইন মাইক সহ এসেছে। ব্যাটারি ব্যাকআপের জন্য এতে ২৭০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৭ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে বলে দাবি করেছে আইটেল।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন