জনপ্রিয়তায় iPhone 16 Pro কে হারিয়ে দিল Redmi Note 14 Pro+

৩৯ তম সপ্তাহের সেরা ১০ ট্রেন্ডিং ফোনের তালিকা প্রকাশ করল জিএসএমএরিনা। এই তালিকায় iPhone 16 Pro কে পিছনে ফেলে প্রথম স্থানে উঠে এসেছে সদ্য লঞ্চ…

Redmi Note 14 Pro Plus Surpass Iphone 16 Pro In Popularity

৩৯ তম সপ্তাহের সেরা ১০ ট্রেন্ডিং ফোনের তালিকা প্রকাশ করল জিএসএমএরিনা। এই তালিকায় iPhone 16 Pro কে পিছনে ফেলে প্রথম স্থানে উঠে এসেছে সদ্য লঞ্চ হওয়া Redmi Note 14 Pro+। মিড রেঞ্জে আসা এই রেডমি ফোনে টেলিফটো ক্যামেরা সেন্সর সহ দুর্দান্ত সব ফিচার উপস্থিত। আর দামও সাধ্যের মধ্যে থাকায় মানুষ Redmi Note 14 Pro+ কে পছন্দ করছে বলে মনে হচ্ছে।

তবে আমাদের অনুমান iPhone 16 Pro ফের তার পুরানো জায়গায় ফিরে আসবে। রেডমি ফোনটি নতুন আসায় মানুষ‌ বেশি করে আগ্রহ দেখাচ্ছে। তবে কিছুদিন যাওয়ার পর এত আগ্রহ দেখা যাবে না। কিন্তু নতুন আইফোন মডেলের জনপ্রিয়তা এত তাড়াতাড়ি কমার নয়। এছাড়া iPhone 16 Pro এর ইউজার বেস সম্পূর্ণ ভিন্ন।

কিন্তু রেডমি নোট ১৪ প্লাস অ্যান্ড্রয়েড ফোন হওয়ায় এবং মিড রেঞ্জে আসায়, ক্রেতাদের হাতে বিকল্প অনেক। কিন্তু আইফোন ১৬ প্রো এর সে অর্থে কোনো বিকল্প নেই। আর এটি ফ্ল্যাগশিপ রেঞ্জে পাওয়া যায়। তাই আইফোন ভক্তরা বিকল্প কোনো ফোনের কথা ভাববে না। তাই আগামী সপ্তাহগুলিতে রেডমি ডিভাইসটি পিছিয়ে পড়তে পারে বলেই আমাদের ধারণা।

Redmi Note 14 Pro Plus Surpass
Photo Credit – GSMArena

জানিয়ে রাখি, ট্রেন্ডিং ফোনের তালিকায় ৩ ও ৪ নম্বরে স্থানে আছে রেডমি নোট ১৪ ও রেডমি নোট ১৪ প্রো। আর Samsung Galaxy S24 Ultra এই তালিকার সপ্তম স্থানে আছে। উল্লেখ্য গত সপ্তাহের ট্রেন্ডিং ফোনের লিস্টে দ্বিতীয় ছিল হুয়াওয়ে মেট এক্সটি এবং প্রথম স্থান অধিকার করেছিল iPhone 16 Pro Max।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন