Nothing ফোনে এল অক্টোবর মাসের গুরুত্বপূর্ণ আপডেট, হ্যাকিংয়ের সম্ভাবনা থাকবে না, ক্যামেরা হবে আরও ভালো

Nothing Phone (2a) Plus স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। চলে এল অক্টোবরের সিকিউরিটি আপডেট। Nothing OS U2.6-240924-2223 ভার্সন নামে আসা এই আপডেট ফোনে অনেক উন্নতি ঘটাবে।…

Nothing Phone 2A Plus October Security Update Rolling Out With Many Improvements

Nothing Phone (2a) Plus স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। চলে এল অক্টোবরের সিকিউরিটি আপডেট। Nothing OS U2.6-240924-2223 ভার্সন নামে আসা এই আপডেট ফোনে অনেক উন্নতি ঘটাবে। এছাড়া ডিভাইসের সিস্টেমকে শক্তিশালী করে তুলবে, ফলে হ্যাকারদের পক্ষে সহজে ফোনের নিয়ন্ত্রণ নেওয়া সম্ভব হবে না।

Nothing Phone (2a) Plus এর এই নতুন আপডেটের ডাউনলোড ফাইল সাইজ ৫১.২১ এমবি। সংস্থার তরফে বলা হয়েছে যে, নতুন আপডেট ডাউনলোড ও ইনস্টল করার পর ফোনের নেটওয়ার্ক কানেক্টিভিটি আরও ভালো হবে। 5G স্ট্যান্ডঅ্যালোন নেটওয়ার্ক আরও ভালোভাবে কাজ করবে এবং সিম২ ভোল্টি রেজিস্ট্রেশন দ্রুত হবে।

Nothing Phone 2A Plus October Security Update Rolling Out

শুধু তাই নয়, অক্টোবর মাসের সিকিউরিটি আপডেট Nothing Phone (2a) Plus স্মার্টফোনে সম্প্রতি ঘটা এমএমএস সেন্ডিং সমস্যা ঠিক করবে। আর ডিসপ্লেতে প্রদর্শিত ডেটা রোমিং স্ট্যাটাস সরিয়ে দেবে।

ক্যামেরার কথা বললে, ব্যবহারকারীরা আরও ভালো এইচডিআর এফেক্ট দেখতে পাবেন। ক্যামেরা জুম করলেও ছবির গুনগত মানে পরিবর্তন দেখা যাবে না। আর রাতের ভিডিও রেকর্ডিংয়ের ছবি আরও পরিষ্কার হবে।

তাই আপনি যদি Nothing Phone (2a) Plus ব্যবহার করেন, আপনার উচিত এই আপডেট ডাউনলোড করা। আশা করা যায় শীঘ্রই নতুন আপডেটের নোটিফিকেশন সবার কাছে পৌঁছে যাবে। এছাড়া ফোনের Settings > System > System Update অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন