iVoomi S1 Lite: সস্তায় দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল, এক চার্জে 180 কিমি যাবে

পুনের ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা iVOOMi গতকাল S1 Lite নামে একটি নতুন বাজেট ইলেকট্রিক স্কুটার ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে, যার দাম ৮৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। শুনলে অবাক হবেন,…

Ivoomi S1 Lite Electric Scooter Launched At Rs 84999 Offers 180Km Range

পুনের ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা iVOOMi গতকাল S1 Lite নামে একটি নতুন বাজেট ইলেকট্রিক স্কুটার ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে, যার দাম ৮৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। শুনলে অবাক হবেন, এটি ফুল চার্জে ১৮০ কিমি রাস্তা চলতে পারবে বলে দাবি করা হয়েছে। দাবি সত্যি হলে এটি সেগমেন্টে সবচেয়ে হাই-রেঞ্জের বৈদ্যুতিক স্কুটি হতে চলেছে।

iVOOMi S1 Lite ইলেকট্রিক স্কুটারে তিন বছরের ব্যাটারি ওয়ারেন্টি দিচ্ছে সংস্থা। বুকিং এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে। স্কূটির মধ্যে ৬০ ভোল্ট ৫২ অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ফুল চার্জে ১৮০ কিলোমিটার পর্যন্ত রেঞ্জের সাথে আসে। স্কুটারকে সামনের দিকে নিয়ে যেতে ১.২ কিলোওয়াট পাওয়ার এবং ১০.১ এনএম টর্ক উৎপাদনকারী মোটর রয়েছে।

S1 Lite-এর টপ স্পিড প্রতি ঘন্টায় ৫৩ কিলোমিটার। স্কুটারটির সামনে টেলিস্কোপিক ফর্ক এবং পিছনে একটি স্প্রিং কয়েল ইউনিট বর্তমান। শুধু ফ্রন্টে ডিস্ক ব্রেক মিলবে। পিছনে থাকছে ড্রাম ব্রেক সেটআপ। ব্যাটারি সম্পূর্ণরূপে চার্জ করতে প্রায় ৪ ঘন্টা সময় লাগে। স্কুটারটি ১৮ লিটারের আন্ডারসিট স্টোরেজ অফার করে এবং ১৫০ কেজি পর্যন্ত ওজন বহনের ক্ষমতা পায়।

গ্রাহকরা দুটি চাকার বিকল্পে আইভুমি এস১ লাইট বেছে নিতে পারবেন – ১০ ইঞ্চি এবং ১২ ইঞ্চি। এতে বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে এলইডি ডিসপ্লে। এটি অপশনাল এবং আপগ্রেড করার জন্য অতিরিক্ত ৪,৩৯৯ টাকা দিতে হবে। এটি ডিটিই ইন্ডিকেটর, স্মার্টফোন কানেক্টিভিটি, টার্ন বাই টার্ন নেভিগেশন, এসএমএস/কল এলার্ট অফার করে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন