চোখ ফেরানো দায়, Google Pixel 9A অসাধারণ ডিজাইন ও ডুয়েল রিয়ার ক্যামেরা সহ আসছে

Google এবার প্রথা ভেঙে অক্টোবরের পরিবর্তে আগস্টে Pixel 9 সিরিজ লঞ্চ করেছে। তবে এখনও এই সিরিজের Pixel 9A স্মার্টফোনটি বাজারে আসেনি। মনে করা হচ্ছে আগামী…

Google Pixel 9A Cad Render Reveal Camera Design Change Than Predecessors

Google এবার প্রথা ভেঙে অক্টোবরের পরিবর্তে আগস্টে Pixel 9 সিরিজ লঞ্চ করেছে। তবে এখনও এই সিরিজের Pixel 9A স্মার্টফোনটি বাজারে আসেনি। মনে করা হচ্ছে আগামী কয়েক মাসের মধ্যে ডিভাইসটি লঞ্চ হবে। ইতিমধ্যেই এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন আবার জনপ্রিয় টিপস্টার OnLeaks (স্টিভ হোমারস্টোফার) Google Pixel 9A এর কম্পিউটার বেসড রেন্ডার ফাঁস করলেন। এখান থেকে আসন্ন ডিভাইসটির ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে।

Google Pixel 9A ফোনের রেন্ডার প্রকাশ্যে এল

ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, গুগল পিক্সেল ৯এ ফোনে থাকবে পাঞ্চ হোল ওএলইডি ডিসপ্লে। এর ডিসপ্লের চারপাশে পিক্সেল ৯ সিরিজের অন্যান্য ডিভাইসের তুলনায় পুরু বেজেল দেখা যাবে। আর আসন্ন স্মার্টফোনটির ডান পাশে পাওয়ার বাটন ও ভলিউম কী থাকবে। আর এর নীচের অংশে স্পিকার গ্রীল, মাইক্রোফোন, ইউএসবি সি পোর্ট ও সিম স্লট পাওয়া যাবে।

টিপস্টার বলেছেন, গুগল পিক্সেল ৯এ এর ব্যাক প্যানেলের ডিজাইন ভিন্ন হবে। গুগল পিক্সেল ৬ সিরিজ থেকে আমরা পিক্সেল ফোনগুলিতে হরাইজন্টাল ক্যামেরা বার দেখে আসছি। তবে পিক্সেল ৯এ ডিভাইসে এই ডিজাইন থাকবে না। আর নতুন ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে।

Google Pixel 9A স্পেসিফিকেশন (সম্ভাব্য)

জানা গেছে Google Pixel 9A লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম সহ আসবে। স্মার্টফোনটি ৭ বছর ধরে আপডেট পাবে। পারফরম্যান্সের জন্য এতে টেনসর জি৪ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে ১২ মেগাপিক্সেল + ১০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন