কম দামে বাজার মাতাবে Nubia Music 2 স্মার্টফোন, IMEI ডেটাবেস থেকে কি কি জানা গেল

ZTE এই মুহূর্তে বেশ কয়েকটি স্মার্টফোন নিয়ে কাজ করছে। এরমধ্যে Z70 ডিভাইস সম্পর্কে আমরা সকালেই জানিয়েছিলাম। এখন আবার Nubia Music 2 নামের আরেকটি ফোনকে IMEI…

Nubia Music 2 Spotted Imei Database May Launch Soon

ZTE এই মুহূর্তে বেশ কয়েকটি স্মার্টফোন নিয়ে কাজ করছে। এরমধ্যে Z70 ডিভাইস সম্পর্কে আমরা সকালেই জানিয়েছিলাম। এখন আবার Nubia Music 2 নামের আরেকটি ফোনকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এটি একটি সস্তা স্মার্টফোন হবে বলে জানা গেছে। ডিভাইসটি ইউনিসক চিপসেট, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে সহ আসতে পারে।

Nubia Music 2 উপস্থিত হল IMEI সাইটে

Nubia Music 2 ফোনটি Nubia Music এর উত্তরসূরি হিসেবে আসবে। আইএমইআই ডেটাবেসে এই ডিভাইসকে Z2460 মডেল নম্বর সহ দেখা গেছে। যদিও এখান থেকে হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন সামনে আসেনি। তবে আশা করা যায় এর অনেক ফিচার Nubia Music এর মতো হবে।

সেক্ষেত্রে জানিয়ে রাখি, পূর্বসূরীতে পারফরম্যান্সের জন্য ইউনিসক SC9863A প্রসেসর ব্যবহার করা হয়েছিল। আর এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছিল। ফটোগ্রাফির জন্য এতে ছিল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আর Nubia Music এর সামনে ৬.৬ ইঞ্চি আইপিএস এলসিডি দেওয়া হয়েছিল, এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

যাইহোক এই মুহূর্তে Nubia Music 2 সম্পর্কে বিশেষ কোনো তথ্য আমাদের হাতে নেই। তবে বলা যায়, পূর্বসূরীর মতো এটিও কম দামে বাজারে আসবে। আর এই ফোনটি আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে। তার আগে একে অবশ্যই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর স্পেসিফিকেশন জানা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন