Bajaj Pulsar: পুজোর সেরা অফার, সমস্ত পালসার বাইকে মিলছে ১০,০০০ টাকা ছাড়

Bajaj Pulsar-এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। দুর্দান্ত স্টাইল ও পারফরম্যান্সে বছরের পর বছর ধরে মানুষের মন জিতে নিয়েছে। উৎসবের মরসুম উপলক্ষে এবার…

Bajaj Introduces Rs 10000 Festive Discount Offers On All Pulsar Bikes

Bajaj Pulsar-এর জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। দুর্দান্ত স্টাইল ও পারফরম্যান্সে বছরের পর বছর ধরে মানুষের মন জিতে নিয়েছে। উৎসবের মরসুম উপলক্ষে এবার এই পালসার সিরিজে আকর্ষণীয় ডিল নিয়ে এল বাজাজ। দশেরা অফার হিসাবে ১০,০০০ টাকা ডিসকাউন্টে বাইক দিচ্ছে কোম্পানি।

Baja 125 Carbon Fibre, NS125, N150, 150, N160, NS160, NS200, ও N250-এর মতো বিভিন্ন পালসার মডেলে সাশ্রয়ের সুযোগ পাওয়া যাচ্ছে। প্রথমেই রয়েছে ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। আবার এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা Pine Labs মেশিনে EMI লেনদেনের ক্ষেত্রে অতিরিক্ত ৫০০০ টাকার লিমিটেড পিরিয়ড ক্যাশব্যাক পেয়ে যাবেন।

Bajaj Pulsar Bikes Festive Offer

আমাজন ও ফ্লিপকার্টের মতো জনপ্রিয় ই-কমার্স সাইটেও এখন বাজাজের মোটরসাইকেল বুক করা যায়। এই দুই প্ল্যাটফর্মেও ডিসকাউন্টের পাশাপাশি ক্রেডিট কার্ড ভিত্তিক ক্যাশব্যাক অফার করা হচ্ছে। বাজাজ জানিয়েছে, ২০২৪ সাল পালসার রেঞ্জের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই সিরিজের প্রতিটি বাইক আধুনিক ফিচার্সের সঙ্গে আপগ্রেড করা হয়েছে।

2024 Bajaj Pulsar রেঞ্জে এখন ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোন কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি হেডল্যাম্প, নেভিগেশন, ও ইউএসবি চার্জিং পোর্ট উপলব্ধ। উল্লেখ্য, Pulsar 125 ফ্লিপকার্টে ৭৯,৮৪৩ টাকায় লিস্টেড হয়েছে। যেখানে বাইকটির সাধারণ এক্স-শোরুম প্রাইস ৮১,৮৪৩ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন