Motorola ThinkPhone 25 দুর্দান্ত ক্যামেরা, ৫ বছরের অ্যান্ড্রয়েড আপডেট সহ লঞ্চ হল, পড়ে গেলেও ভাঙবে না

Motorola ThinkPhone 25 বিজনেস স্মার্টফোন অবশেষে আজ লঞ্চ হল। গত কয়েকদিন ধরে ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসছিল। আপাতত ফোনটি ব্রিটেনে পা রেখেছে। সংস্থার তরফে…

Motorola Thinkphone 25 Business Smartphone Launched With 5 Years Update Triple Rear Camera Price Details

Motorola ThinkPhone 25 বিজনেস স্মার্টফোন অবশেষে আজ লঞ্চ হল। গত কয়েকদিন ধরে ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসছিল। আপাতত ফোনটি ব্রিটেনে পা রেখেছে। সংস্থার তরফে দাবি করা হয়েছে, Motorola ThinkPhone 25 মোট ৫টি অ্যান্ড্রয়েড আপডেট পাবে। আর এটি MIL-STD 810H মিলিটারি গ্রেড বডি সহ এসেছে, তাই যথেষ্ট শক্তপোক্ত। আবার এর সাথে থিঙ্কশিল্ড সিকিউরিটি পাওয়া যাবে। এছাড়া নয়া এই স্মার্টফোনের ব্যাক প্যানেলের ডিজাইনের সাথে মিল আছে Lenovo-র ThinkPad সিরিজের ল্যাপটপের।

Motorola ThinkPhone 25 প্রাইস বা দাম

মোটোরোলা থিঙ্কফোন ২৫ আজ ব্রিটেনে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৫০ পাউন্ড, যা ভারতীয় মূল্যে প্রায় ৫০,২০০ টাকা। আগামী নভেম্বর মাস থেকে ফোনটির সেল শুরু হবে।

Motorola ThinkPhone 25 স্পেসিফিকেশন ও ফিচার

মোটোরোলা থিঙ্কফোন ২৫ স্মার্টফোনে স্মার্ট কানেক্ট ফিচার আছে, যা একে কম্পিউটারের সাথে যুক্ত হতে সাহায্য করবে। আর এই ডিভাইসটিকে ওয়েব ক্যাম হিসেবেও ব্যবহার করা যাবে। মোটোরোলা জানিয়েছে, তাদের নতুন এই ফোন থেকে সহজে ফাইল, টেক্সট, ফটো কম্পিউটারে পাঠানো যাবে বা এতে কম্পিউটার থেকে নেওয়া যাবে।

স্পেসিফিকেশনের কথা বললে Motorola ThinkPhone 25 এর সামনে ৬.৩৬ ইঞ্চি সুপার এইচডি (২৬৭০ x ১২২০ পিক্সেল) পিওএলইডি ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৩,০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৭আই।

পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য Motorola ThinkPhone 25 স্মার্টফোনে ৪,৩১০ এমএএইচ রয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর আইপি৬৮ রেটিং সহ আসা এই ডিভাইসে ডলবি অ্যাটমস সাউন্ড উপভোগ করা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন