Vivo Y19s বাজেটের মধ্যে ৮ জিবি র‌্যাম ও বড় ব্যাটারি সহ আসছে, আর কি কি জানা গেল FCC থেকে

Vivo শীঘ্রই Y সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনের নাম Vivo Y19s। সম্প্রতি মাইস্মার্টপ্রাইস এর টিম এই ফোনকে আমেরিকার FCC (ফেডারেল কমিউনিকেশন…

Vivo Y19S Bags Fcc Certification Storage Battery Capacity Others Details Revealed

Vivo শীঘ্রই Y সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনের নাম Vivo Y19s। সম্প্রতি মাইস্মার্টপ্রাইস এর টিম এই ফোনকে আমেরিকার FCC (ফেডারেল কমিউনিকেশন কমিশন) সার্টিফিকেশন সাইট খুঁজে পাওয়া গেছে। এখান থেকে ডিভাইসটির র‌্যাম, আইএমইআই নম্বর, ব্যাটারি সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে। যার ভিত্তিতে বলা যায় Vivo Y19s বাজেট রেঞ্জে আসবে।

Vivo Y19s উপস্থিত হল FCC সার্টিফিকেশন সাইটে

এফসিসি সাইটে ভিভো ওয়াই১৯এস এর মডেল নম্বর দেখা গেছে V2419। এটি এখানে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও অনেক র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের অনুমান। এছাড়া সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, ভিভো ওয়াই১৯এস ফোনে দুটি আইএমইআই নম্বর থাকবে এবং ডিভাইসটি ডুয়েল সিম সাপোর্ট সহ আসবে।

আর এই ভিভো ফোনের পরিমাপ থাকবে ১৬৫.৬৬ x ৭৬.০৩ x ৮.২৪ মিমি। এছাড়া এর ওজন হবে ১৯৮ গ্রাম। এদিকে Vivo Y19s স্মার্টফোনে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ (৫১৫০ এমএএইচ রেটেড) ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

FCC ডেটাবেস থেকে আরও সামনে এসেছে যে, ভিভোর আপকামিং ওয়াই সিরিজের ফোনে ৫জি সাপোর্ট থাকবে না। বরং এটা একটি ৪জি ডিভাইস হবে। এর অন্যান্য কানেক্টিভিটি অপশনের মধ্যে থাকবে ওয়াই-ফাই, গ্যালিলিও, বিডিএস, গ্লোনাস, জিপিএস, এফএম রিসিভার ইত্যাদি।

Vivo Y19s সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। এটি Vivo Y19 এর উত্তরসূরী হবে। পরের ফোনটি ২০১৯ সালে ১৩,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। সেক্ষেত্রে Vivo Y19s এর দাম রাখা হতে পারে ১৫,০০০ টাকার আশেপাশে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন