Lava Agni 3 ফোনের দাম লঞ্চের আগেই প্রকাশ্যে, পাত্তা পাবে না Redmi থেকে OnePlus

আগামী ৪ অক্টোবর লঞ্চ হতে চলেছে Lava Agni 3। এই ফোনের ক্যামেরা মডিউলের ডিজাইন Xiaomi 11 Ultra এর মতো হবে বলে ইতিমধ্যেই জানা গেছে। আবার…

Lava Agni 3 Price In India Specifications Confirmed By Lava International Product Head

আগামী ৪ অক্টোবর লঞ্চ হতে চলেছে Lava Agni 3। এই ফোনের ক্যামেরা মডিউলের ডিজাইন Xiaomi 11 Ultra এর মতো হবে বলে ইতিমধ্যেই জানা গেছে। আবার এর ব্যাক প্যানেলে সেকেন্ডারি ডিসপ্লে থাকবে, এই ডিসপ্লের মাধ্যমে নোটিফিকেশন, ক্যামেরার ভিউ, স্টেপ কাউন্ট সহ বিভিন্ন তথ্য দেখা যাবে। অর্থাৎ বলার অপেক্ষা রাখে না যে Lava Agni 3 সংস্থার এখনও পর্যন্ত সবচেয়ে সেরা স্মার্টফোন হতে চলেছে। ফলে স্বাভাবিকভাবেই এর দাম কত রাখা হতে পারে তা‌ নিয়ে স্মার্টফোন ফ্যানদের মধ্যে কৌতুহল ছিল। তবে ফ্যানদের লঞ্চ পর্যন্ত অপেক্ষা না করিয়ে আজ লাভা ইন্টারন্যাশনালের প্রোডাক্ট হেড, সুমিত সিং Lava Agni 3 এর দাম জানিয়ে দিলেন।

Lava Agni 3 এর ভারতে দাম (Lava Agni 3 Price in India)

সুমিত সিং বলেছেন, আসন্ন লাভা অগ্নি ৩ ফোনের দাম রাখা হবে ৩০ হাজার টাকার কম। এটি এই রেঞ্জর সবচেয়ে ফিচার সমৃদ্ধ স্মার্টফোন হবে। লাভার এই ডিভাইসের সাথে Nothing Phone (2a) ও Redmi Note 13 Pro+ 5G এর প্রতিদ্বন্দ্বিতা চলবে।

Lava Agni 3 ডুয়েল ডিসপ্লে ও এই স্পেসিফিকেশন সহ লঞ্চ হচ্ছে

লাভা অগ্নি ৩ ফোনে ১.৫কে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর রিয়ার প্যানেলে ১.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লের পাশে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর থাকবে। আর ফোনটি আইফোনের মতো ক্যামেরা কন্ট্রোল বাটন সহ আসবে।

সংস্থার তরফে বলা হয়েছে, Lava Agni 3 স্মার্টফোনে ডেডিকেটেড টেলিফটো লেন্স দেওয়া হবে, যা দূরের ছবিকে কাছে নিয়ে আসবে (জূমের মাধ্যমে)। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স প্রসেসর।

Lava Agni 3 এর অন্যান্য ফিচারের মধ্যে থাকবে স্পিকার গ্রিল, ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রোফোন, সিম কার্ড স্লট, ডলবি অ্যাটমস সাউন্ড ইত্যাদি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন