Samsung-এর রেকর্ড, 2030 সাল পর্যন্ত সফটওয়্যার আপডেট মিলবে বাজেট ফোনে?

সাম্প্রতিককালে Samsung Galaxy A16 সিরিজ নিয়ে খুব চর্চা চলছে। কারণ এটি সংস্থার প্রথম স্মার্টফোন, যা ছয় বছর ধরে সফটওয়্যার আপডেট পাবে বলে জল্পনা শোনা যাচ্ছে।…

Samsung Galaxy A16 4G 5G Design Renders Revealed Color Options

সাম্প্রতিককালে Samsung Galaxy A16 সিরিজ নিয়ে খুব চর্চা চলছে। কারণ এটি সংস্থার প্রথম স্মার্টফোন, যা ছয় বছর ধরে সফটওয়্যার আপডেট পাবে বলে জল্পনা শোনা যাচ্ছে। এটি 4G ও 5G উভয় ভ্যারিয়েন্টে আসবে বলে দাবি করা হয়েছে। অফিশিয়াল লঞ্চের আগে একটি রিপোর্ট Samsung Galaxy A16 4G ও 5G-এর ডিজাইন রেন্ডার ফাঁস করেছে।

ছবিতে দেখা যাচ্ছে, স্যামসাংয়ের এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ ও সামনে সেলফি ক্যামেরার জন্য ইংরেজি ‘ইউ’ আকৃতির নচ রয়েছে। গ্লস ফিনিশিং থাকার কারণে ৫জি ভার্সনটি দেখতে আরও প্রিমিয়াম। এটি তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – ব্লু ব্ল্যাক, লাইট গ্রিন এবং গ্রে।

Samsung Galaxy A16 4G 5G Design Renders Revealed
Photo Credit: Ytechb.cOm

অন্যদিকে, স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৪জি ম্যাট ফিনিশের সঙ্গে আসবে ও এতেও তিনটে একই রং মিলবে – ব্ল্যাক, লাইট গ্রীন, ও গ্রে। স্মার্টফোনটির ডিজাইন নিয়ে আর কিছু বলার নেই, কারণ বাজেট হোক অথবা ফ্ল্যাগশিপ সংস্থার সব মডেল একরকম দেখতে।

স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Samsung Galaxy A16 5G ফোনে ১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ অথবা এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৪ জিবি / ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, আইপি৬৭ ওয়াটার রেজিট্যান্স রেটিং মিলতে পারে। তবে ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ হবে ছয়টি মেজর অ্যান্ড্রয়েড আপগ্রেড ও ছয় বছরের সিকিউরিটি আপডেট।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন