Tecno Spark 30C 5G দশ হাজার টাকার কমে Sony ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, কবে দেখে নিন

Tecno Spark 30C 5G ফোনের লঞ্চের তারিখ জানা গেল। চলতি মাসে অর্থাৎ অক্টোবরের ৫ তারিখ এই বাজেট স্মার্টফোনটি ভারতে লঞ্চ হবে। অ্যামাজন ইতিমধ্যেই এর জন্য…

Tecno Spark 30C 5G India Launch Date Confirmed With Camera Display Specifications

Tecno Spark 30C 5G ফোনের লঞ্চের তারিখ জানা গেল। চলতি মাসে অর্থাৎ অক্টোবরের ৫ তারিখ এই বাজেট স্মার্টফোনটি ভারতে লঞ্চ হবে। অ্যামাজন ইতিমধ্যেই এর জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে এবং এখান থেকেই Tecno Spark 30C 5G এর লঞ্চের তারিখ সহ বিভিন্ন তথ্য জানানো হয়েছে। ফলে বলার অপেক্ষা রাখে না যে, ফোনটি অ্যামাজন থেকে পাওয়া যাবে। উল্লেখ্য, ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে ডিভাইসটি উপলব্ধ। আশা করা যায়, একই স্পেসিফিকেশন সহ Tecno Spark 30C 5G ভারতে পা রাখবে।

Tecno Spark 30C 5G স্পেসিফিকেশন ও ফিচার

অ্যামাজনের মাইক্রোসাইটে জানানো হয়েছে, টেকনো স্পার্ক ৩০সি ৫জি স্মার্টফোনে ৪৮ মেগাপিক্সেল সনি প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এটি Sony IMX582 ক্যামেরা সেন্সর হতে পারে। কারণ এই একই সেন্সর Tecno Pop 9 5G ডিভাইসেও ব্যবহার করা হয়েছে। আর ফোনটি এআই ফিচার সহ আসবে বলে জানা গেছে।

পাশাপাশি, টেকনো স্পার্ক ৩০সি ৫জি একটি বড় ডিসপ্লে অফার করবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, আর ডিসপ্লের চারপাশে পুরু বেজেল দেখা যাবে। ব্র্যান্ড নিশ্চিত করেছে এই ফোনের ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

আগেই বলেছি, Tecno Spark 30C 5G গ্লোবাল মার্কেটে সম্প্রতি লঞ্চ হয়েছে। এতে ৬.৬৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর। ফোনটি বিশ্ব বাজারে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যায়। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Tecno Spark 30C 5G প্রাইস বা দাম (সম্ভাব্য)

ভারতে Tecno Spark 30C 5G এর দাম কত রাখা হবে তা এখনও জানানো হয়নি। তবে আমাদের অনুমান এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হবে ৯,৯৯৯ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন