3 মাস বিনামূল্যে ইন্টারনেট ও লাইভ চ্যানেল দেখার সুযোগ, Excitel আনল অবিশ্বাস্য অফার

উৎসবের মরসুমে বিক্রি বাড়াতে বিভিন্ন ব্র্যান্ড নানা ধরনের অফার দেয়। এবার এই দলে নাম লেখালো Excitel। তারা সম্প্রতি এন্ড অফ সিজেন অফার নিয়ে হাজির হয়েছে।…

Excitel Announced 3 Months Free On 9 Months Recharge Plan With End Of Season Offer Ott Subscription Live Channel

উৎসবের মরসুমে বিক্রি বাড়াতে বিভিন্ন ব্র্যান্ড নানা ধরনের অফার দেয়। এবার এই দলে নাম লেখালো Excitel। তারা সম্প্রতি এন্ড অফ সিজেন অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারে ক্রেতারা কোনো ব্রডব্যান্ড প্ল্যান ৯ মাসের জন্য রিচার্জ করলে ৩ মাস বিনামূল্যে উপভোগ করতে পারবেন। তবে Excitel এর এন্ড অফ সিজেন অফার কেবল ৩০০ এমবিপিএস বা তার উপরের প্ল্যানগুলির জন্য প্রযোজ্য। এই প্ল্যান রিচার্জ করলে, ইন্টারনেটের পাশাপাশি ১৮টি OTT প্ল্যাটফর্ম ও ১৫০টি লাইভ চ্যানেল দেখা যাবে।

Excitel ঘোষণা করল এন্ড অফ সিজেন সেলের, ৯ মাসের প্ল্যানের সাথে ৩ মাস ফ্রি

জানিয়ে রাখি, Excitel এর ৩০০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যানের মাসিক মূল্য মাত্র ৪৯৯ টাকা। এই প্ল্যান ৯ মাসের জন্য একসঙ্গে রিচার্জ করলে ৩ মাস বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে। এর সাথে অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টার, সনিলিভ ও এএলটিবালাজি সহ ১৮টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন ফ্রি-তে দেওয়া হবে।

উল্লেখ্য, গত মাসের শুরুতে Excitel দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানগুলি মূল্য ১২৯৯ টাকা এবং ১৪৯৯ টাকা। ১২৯৯ টাকার প্ল্যানে ৪০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট উপভোগ করা যাবে। আবার সাথে আনলিমিটেড ডেটা বেনিফিট পাওয়া যাবে। গ্রাহকদের বিনামূল্যে ১৬টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হবে। এর পাশাপাশি, ৫৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে দেওয়া হবে।আর এই প্ল্যানের সাথে একটি ৩২ ইঞ্চি ফ্রেমলেস এইচডি ক্লাউড টিভি বিনামূল্যে পাওয়া যাবে।

Excitel এর ১,৪৯৯ টাকার প্ল্যান সম্পর্কে বললে, এখানেও ৪০০ এমবিপিএস আপলোড এবং ডাউনলোড স্পিড দেওয়া হবে। এই প্ল্যানের সাথেও ১৬টি ওটিটি অ্যাপ এবং ৫৫০টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখা যাবে। এর সাথে অ্যান্ড্রয়েড প্রজেক্টর বিনামূল্যে দেওয়া হচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন