6,400mah ব্যাটারি এবং 80W ফাস্ট চার্জের সঙ্গে দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করছে Oppo

চীনা বাজারে ওপ্পো (Oppo) একটি নতুন K-সিরিজের ফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। তবে শোনা যাচ্ছে যে আসন্ন Oppo PKS110 স্মার্টফোন, সম্প্রতি চীনের রেডিও…

Oppo K12 Plus Full Specifications Image Leak Before Launch

চীনা বাজারে ওপ্পো (Oppo) একটি নতুন K-সিরিজের ফোনের ওপর কাজ করছে বলে জানা গেছে। তবে শোনা যাচ্ছে যে আসন্ন Oppo PKS110 স্মার্টফোন, সম্প্রতি চীনের রেডিও সার্টিফিকেশন প্ল্যাটফর্ম দ্বারা অনুমোদিত এবং গিকবেঞ্চের ডেটাবেসে দেখা গেছে, যা আসন্ন Oppo K12 Plus হতে পারে। একই ডিভাইসটি এখন টেনা (TENAA) সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা এর সম্পূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo K12 Plus স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো কে১২ প্লাস ফোনের টেনা তালিকা অনুসারে, এটিতে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। তালিকায় উল্লেখ করা না হলেও, এটি দেখানো হয়েছে যে স্ক্রিনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। নিরাপত্তার জন্য এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে।

টেনা সার্টিফিকেশন অনুযায়ী, ওপ্পো কে১২ প্লাস হ্যান্ডসেটে ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপ থাকবে। এর গিকবেঞ্চ (Geekbench) লিস্টিংটি ইতিমধ্যেই প্রকাশ করেছে যে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর রয়েছে। হ্যান্ডসেটটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট এবং ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ বিকল্পে চীনে আসবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি ৮০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,৪০০ এমএএইচ ব্যাটারি (টিপিক্যাল ভ্যালু) অফার করতে পারে। তবে, টেনা শুধুমাত্র ৬,২২০ এমএএইচ ব্যাটারির রেটেড ভ্যালু উল্লেখ করেছে।

ফটোগ্রাফির জন্য, Oppo K12 Plus ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স উপস্থিত থাকবে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা অবস্থান করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটির পরিমাপ ১৬২.৪৭ x ৭৫.৩৩ x ৮.৩৭ মিলিমিটার এবং ওজন ১৯৩ গ্রাম। ফোনের ছবি টেনা (TENAA)-এর ডেটাবেসে উপস্থিত হয়নি। তবে, ওপ্পোর এক কর্মকর্তা ইতিমধ্যেই Oppo K12 Plus হ্যান্ডসেটের রিয়ার প্যানেলের ডিজাইন প্রদর্শনের জন্য ফোনটির একটি অফিসিয়াল ছবি শেয়ার করেছেন। ফোনটির ডিজাইনটি এবছরের শুরুতে ঘোষিত অন্যান্য K সিরিজের ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ।

জানিয়ে রাখি, এবছরের শুরুর দিকে চীনে প্রকাশিত Oppo K12 এবং Oppo K12x মডেল দুটিকে OnePlus Nord CE 4 এবং Nord CE 4 Lite হিসাবে রিব্র্যান্ড করা হয়েছিল। তবে বর্তমানে গ্লোবাল মার্কেটে Oppo K12 Plus ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ লঞ্চ হবে কিনা, সে বিষয়ে কোনও স্পষ্টতা নেই।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন