১.৫ লক্ষ টাকার iPhone চুরি করতে ডেলিভারি বয়কে খুন, মর্মান্তিক ঘটনা এই ভারতেই

আইফোন ডেলিভারি করতে গিয়ে ক্রেতার হাতে খুন হতে হল ডেলিভারি বয়কে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে লখনউয়ের চিনহাটা অঞ্চলে। ৩০ বছর বয়সী ওই ডেলিভারি বয়ের নাম…

Delivery-Agent-Killed-In-Lucknow-During-Delivery-Rs-1-5-Lakh-Iphone-Ordered-From-Flipkart

আইফোন ডেলিভারি করতে গিয়ে ক্রেতার হাতে খুন হতে হল ডেলিভারি বয়কে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে লখনউয়ের চিনহাটা অঞ্চলে। ৩০ বছর বয়সী ওই ডেলিভারি বয়ের নাম ভারত কুমার। অভিযুক্ত গাজানান Flipkart থেকে ১.৫ লক্ষ টাকা মূল্যের একটি iPhone অর্ডার করেছিলেন এবং ডেলিভারির সময়ে অর্থ পরিশোধ করার জন্য ক্যাশ অন ডেলিভারি পদ্ধতি বেছে নিয়েছিলেন।

জানা গেছে, ২৩ সেপ্টেম্বর ভারত গাজানানের বাড়িতে আইফোন ডেলিভারি দিতে যান। সেখানেই গাজানান ও তার বন্ধু আকাশ ভারতকে হত্যা করে ইন্দিরা ক্যানেলে ফেলে দিয়ে আসেন। এদিকে সন্ধ্যায় ভারত বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবারের লোকজন। ২৫ সেপ্টেম্বর পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়রি করা হয়।

তদন্তে নেমে পুলিশ ভারতের ফোনের কল রেকর্ড থেকে শেষে কাকে ফোন করা হয়েছে এবং তার লোকেশন খুঁজে বার করে। সেখানে গিয়ে আকাশের সাথে কিছুক্ষণ কথা বলার পরই তারা আসল দোষীদের চিহ্নিত করে ফেলে। প্রাথমিক জেরাতেই আকাশ খুনের কথা স্বীকার করে নেয়।

আকাশ জানায় তাদের উদ্দেশ্য ছিল, ডেলিভারি বয়কে কোনো অর্থ প্রদান না করেই আইফোনটি চুরি করার। পুলিশ জানিয়েছে, গাজানান ও আকাশের উদ্দেশ্য খুন করার ছিল‌ না, বরং তারা চেয়েছিল আইফোনটি চুরি করতে। কিন্তু ভারত সেই সুযোগ না দেওয়ার, তাকে খুন করে আইফোন ছিনিয়ে নেয় দোষীরা।

এই ঘটনা সামনে আসার পর ডেলিভারি বয়দের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। দামি প্রোডাক্ট ডেলিভারি করা মোটেই নিরাপদ নয় বলে জানিয়েছে আমাদের কিছু পরিচিত ডেলিভারি। তাদের যুক্তি, পথেও নানা ধরনের বিপদ ঘটতে পারে। বরং সংস্থাগুলি দামি প্রোডাক্টে ক্যাশ অন ডেলিভারি বন্ধ করলে এই সমস্যার কিছুটা সমাধান করা সম্ভব হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন