Moto G85 5G ভারতে আকর্ষণীয় Viva Magenta কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হল, দাম কত দেখুন

Motorola তাদের মিড রেঞ্জ ফোন Moto G85 5G এর নতুন কালার অপশন লঞ্চ করল। এখন থেকে এই স্মার্টফোনটি ভিভা ম্যাগেনটা (Viva Magenta) কালারেও পাওয়া যাবে।…

Moto G85 5G Viva Magenta Colour Variant Launched In India Check Price And Others Details

Motorola তাদের মিড রেঞ্জ ফোন Moto G85 5G এর নতুন কালার অপশন লঞ্চ করল। এখন থেকে এই স্মার্টফোনটি ভিভা ম্যাগেনটা (Viva Magenta) কালারেও পাওয়া যাবে। উল্লেখ্য, চলতি বছরের জুলাইয়ে ফোনটি অলিভ গ্রীন, কোবাল্ট ব্লু ও আরবান গ্রে কালারে এসেছিল। জানিয়ে ‌রাখি নতুন কালার অপশনের ফিচার অন্যান্য ভ্যারিয়েন্টর মতোই রাখা হয়েছে। আসুন Moto G85 5G এর নতুন ভিভা ম্যাগেনটা কালার ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Moto G85 5G Viva Magenta কালার প্রাইস বা দাম

মোটো জি৮৫ ৫জি এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৮,৯৯৯ টাকা। ফোনটি ফ্লিপকার্ট ও মোটোরোলা ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Moto G85 5G স্পেসিফিকেশন ও ফিচার

মোটো জি৮৫ ৫জি ফোনে ফটোগ্রাফির জন্য ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন বা ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি ৬০০ প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। সেলফি প্রেমীদের জন্য, এর সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Moto G85 5G স্মার্টফোনের সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি POLED ডিসপ্লে উপস্থিত, যা ১৬০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস দেবে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে শক্তিশালী কর্নিং গরিলা গ্লাস ৫।

পারফরম্যান্সের জন্য এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬এস জেন ৩ চিপসেট দেওয়া হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন