স্পেশাল অফার সহ Vivo V40e প্রথম সেলে সস্তায় কেনার সুযোগ, রয়েছে দুর্ধর্ষ ক্যামেরা ও ৮ জিবি র‌্যাম

অবশেষে আজ থেকে ভারতে Vivo V40e স্মার্টফোনের সেল শুরু হল। এতদিন ডিভাইসটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ ছিল। তবে আজ থেকে আগ্রহী ক্রেতারা ভিভো ইন্ডিয়া স্টোর, ফ্লিপকার্ট…

Vivo V40E First Sale Live Today In India With Special Offer Via Flipkart Amazon

অবশেষে আজ থেকে ভারতে Vivo V40e স্মার্টফোনের সেল শুরু হল। এতদিন ডিভাইসটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ ছিল। তবে আজ থেকে আগ্রহী ক্রেতারা ভিভো ইন্ডিয়া স্টোর, ফ্লিপকার্ট সহ বিভিন্ন রিটেল স্টোর থেকে ফোনটি সরাসরি কিনতে পারবেন। আর প্রথম সেলে লোভনীয় অফারও পাওয়া যাবে বলে জানা গেছে। ফিচারের কথা বললে, Vivo V40e ফোনে আছে এইচডিআর ১০ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর, ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Vivo V40e প্রাইস বা দাম ও সেল অফার

ভিভো ভি৪০ই এর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ২৮,৯৯৯ টাকা ও ৩০,৯৯৯ টাকা। তবে সেলে অ্যামাজনে SBI ব্যাঙ্কের কার্ড ও ফ্লিপকার্টে HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এর সাথে ৬ মাসের নো কস্ট ইএমআই সুবিধাও দেওয়া হবে।

আবার অফলাইনে Vivo V40e কিনলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। আর ভি-আপগ্রেডের মাধ্যমে ডিভাইস আপগ্রড করলে অতিরিক্ত ১০ শতাংশ বোনাস দেওয়া হবে। সাথে ১০ মাস ফ্রি ওয়ারেন্টির সুবিধাও উপভোগ করা যাবে। আর এই ফোনের সাথে Vivo TWS 3e ইয়ারবাড কিনলে অফারে মাত্র ১,৪৯৯ টাকা দিতে হবে।

Vivo V40e স্পেসিফিকেশন ও ফিচার

ভিভোভি৪০ই এর সামনে দেখা যাবে ৬.৭৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও এইচডিআর ১০ সাপোর্ট করে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। আর ফোনটি স্লিম ডিজাইন ও পিল শেপ রিয়ার ক্যামেরা মডিউল সহ এসেছে।

Vivo V40e স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম স্কিনে চলে। ডিভাইসটি তিনবছর আপডেট পাবে‌। ব্যাটারির কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আবার এই ফোনে রিভার্স চার্জিংও সাপোর্ট করে।

Vivo V40e পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসরের সাথে এসেছে। ফটোগ্রাফির জন্য রয়েছে অরা লাইট ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ভিভো ফোনে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই ক্যামেরা সিস্টেমে ওআইএস, এআই ইরেজার, এআই পোট্রেট এর মতো ফিচার উপস্থিত।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন