অফার শুনে আনন্দে লাফাবেন! 30,000 টাকা সস্তায় মিলছে TVS iQube ইলেকট্রিক স্কুটার

অক্টোবর মাস আসতেই পুজোর আমেজ শুরু হয়ে গিয়েছে। আর এই সুযোগ হাতছাড়া করতে নারাজ বিভিন্ন অটোমোবাইল ব্র্যান্ড। তাই পালা করে বিভিন্ন অফার নিয়ে হাজির হচ্ছে…

Tvs Announces Festive Offers On Iqube Electric Scooter

অক্টোবর মাস আসতেই পুজোর আমেজ শুরু হয়ে গিয়েছে। আর এই সুযোগ হাতছাড়া করতে নারাজ বিভিন্ন অটোমোবাইল ব্র্যান্ড। তাই পালা করে বিভিন্ন অফার নিয়ে হাজির হচ্ছে তারা। গাড়ির সঙ্গে দেওয়া হচ্ছে ডিসকাউন্ট, ক্যাশব্যাক সহ নানা সুযোগ সুবিধা। এবার দেশের অন্যতম টু-হুইলার ব্র্যান্ড TVS দারুণ অফার ঘোষণা করেছে।

TVS iQube ইলেকট্রিক স্কুটারের ২.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি ভ্যারিয়েন্ট ১৭,৩০০ টাকা ক্যাশব্যাকের সঙ্গে পাওয়া যাচ্ছে। আবার কিছু ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে অতিরিক্ত ৭,৭০০ টাকা ক্যাশব্যাক মিলছে। আপনি যদি iQube মডেলটির আরও শক্তিশালী ৩.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক কিনতে চান, তাহলেও অফার থাকছে।

আইকিউবের এই ভ্যারিয়েন্টে ২০,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার কিছু ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে অতিরিক্ত ১০,০০০ টাকা সাশ্রয় করা যাবে। iQube S মডেলটির সঙ্গে ফ্রি এক্সটেন্ডেড ওয়্যারেন্টি অফার করছে কোম্পানি। তবে জানানো হয়েছে, এই অফারগুলি রাজ্যভেদে পরিবর্তিত হতে পারে।

জানিয়ে রাখি, টিভিএস আইকিউব ২.২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি ভ্যারিয়েন্টের রেঞ্জ ৭৫ কিলোমিটার এবং টপ স্পিড প্রতি ঘন্টায় ৭৫ কিলোমিটার। ব্যাটারিটি ০-৮০ শতাংশ চার্জ হয় দুই ঘন্টার মধ্যে। অন্যদিকে, স্ট্যান্ডার্ড ভার্সনটির ফুল চার্জে রেঞ্জ ১০০ কিলোমিটার বলে দাবি করা হয়েছে। এটির সর্বোচ্চ গতিবেগ ৮০ কিলোমিটার/ঘন্টা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন